আর্কাইভ  সোমবার ● ৩ অক্টোবর ২০২২ ● ১৮ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   সোমবার ● ৩ অক্টোবর ২০২২
 
 
শিরোনাম: রংপুরে ধর্ষক গ্রেফতার       পাঁচ দিনের ছুটির কবলে প্রশাসন       এলপিজি গ্যাসের দাম কমল       রংপুর মেডিকেলের উপপরিচালক ও সহকারী পরিচালসহ ৩ কর্মকর্তাকে বদলি       ঘোড়াঘাটের সাবেক ইউএনওকে হত্যাচেষ্টার রায় ৪ অক্টোবর      

লালমনিরহাট সীমান্তে ভারতীয় নাগরিকের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার

রবিবার, ১০ এপ্রিল ২০২২, দুপুর ০৪:৩৮

লালমনিরহাট প্রতিনিধি।। লালমনিরহাটের আদিতমারী উপজেলার দুর্গাপুর সীমান্তে অজ্ঞাত এক ভারতীয় নাগরিকের মরদেহ উদ্ধার করেছে আদিতমারী থানা পুলিশ।

রোববার (১০ এপ্রিল) দুপুরে স্থানীয়দের খবরে মরদেহের সুরতহাল প্রতিবেদন প্রস্তুত করে আদিতমারী থানা পুলিশ। পরে বিকেলে লাশটির ময়না তদন্তের জন্য লালমনিরহাট সদর হাসপাতালের মর্গে পাঠায়।

আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোক্তারুল ইসলাম জানান, উপজেলার দুর্গাপুর ইউনিয়নের চওড়াটারী সীমান্তের ৯২৪নং মেইন পিলারের ১১নং সাব পিলার এলাকায় বাংলাদেশ অংশে একটি মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন। পরে থানায় অবগত করলে আদিতমারী থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ভারতীয় এক নাগরিকের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার কর সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়। এরপর ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ) ও বর্ডার গার্ড বাংলাদেশর (বিজিবি) মধ্যে পতাকা বৈঠক আহ্বান করা হলে মরদেহটি উদ্ধার করা হয় এবং ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করা হয়। দুদেশের পতাকা বৈঠকের সিদ্ধান্ত অনুযায়ী পরবর্তীতে মরদেহ হস্তান্তরের বিষয়ে ব্যবস্থা নেয়া হবে।

পতাকা বৈঠকের মাধ্যমে মৃত ব্যক্তি ভারতীয় নাগরিক বলে পরিচয় জানা যায়। স্থানীয়দের ধারনা ভোর রাতে গরুর নিয়ে সীমান্ত পাড় হয়ে বাংলাদেশে প্রবেশের সময় ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) ছোড়া গুলিতে ওই ব্যক্তির মৃত্যু হতে পারে।

মন্তব্য করুন


Link copied