আর্কাইভ  সোমবার ● ৬ ফেব্রুয়ারি ২০২৩ ● ২৪ মাঘ ১৪২৯
আর্কাইভ   সোমবার ● ৬ ফেব্রুয়ারি ২০২৩

শিরোনাম: রংপুরে শিবিরের ৬ নেতা কর্মী গ্রেফতার       রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে দুদকের অভিযান       তুরস্ক ও সিরিয়ায় ভূমিকম্পে নিহত ১২০০ ছাড়াল       ভূমিকম্পে নিহত বেড়ে ৫৬০, তুরস্কে জরুরি অবস্থা ঘোষণা       ভূমিকম্পে তুরস্ক-সিরিয়ায় ৩১৩ জনের মৃত্যু      

সংরক্ষিত কাউন্সিলর পদে আরজানা সালেকের মনোনয়ন বৈধ ঘোষণা

মঙ্গলবার, ৬ ডিসেম্বর ২০২২, বিকাল ০৭:৪৫

মমিনুল ইসলাম রিপন: রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনে সংরক্ষিত কাউন্সিলর পদে  শিক্ষাঅঙ্গন স্কুলের সাবেক শিক্ষিকা ও সাবেক কাউন্সিলর আরজানা সালেকের মনোনয়ন বৈধ ঘোষণার আদেশ দিয়েছেন বিভাগীয় কমিশনার ও রংপুর সিটি কর্পোরেশন নির্বাচন ২০২২ এর আপীল কতৃপক্ষ মোঃ সাবিরুল ইসলাম।

গত ৫ ডিসেম্বর আপীল শুনানী শেষে তিনি এই আদেশ দেন।সেই সাথে গত ১ডিসেম্বর বাছাই কালে রংপুর সিটিকর্পোরেশন নির্বাচন ২০২২ এর রির্টানিং কর্মকর্তার দেয়া আদেশ টি বাতিল করেছেন।  

উল্লেখ্য, আরজানা সালেক গত ২৯ নভেম্বর রংপুর সিটি কর্পোরেশনের আসন্ন  নির্বাচনে সংরক্ষিত ওয়ার্ড নং-৮     (২৩,২৪ ও ২৫ নং সাধারন ওয়ার্ড ) থেকে মনোনয়ন দাখিল করেন।গত ১ডিসেম্বর মনোনয়ন পত্র বাচাই কালে রির্টানিং কর্মকর্তা আব্দুল বাতেন  মনোনয়ন পত্র টি বাতিল করেন। এই আদেশে  সংক্ষুবদ্ধ হয়ে  গত ৩ ডিসেম্বর তিনি আপীল দায়ের করেন।দীর্ঘ শুনানী শেষে আপীল আবেদন টি মঞ্জুর করা হয়।প্রার্থীতা ফিরে পাওয়ায় তার ভোটার ও সমর্থকদের মাঝে স্বতি ফিরে এসছে।

মন্তব্য করুন


Link copied