আর্কাইভ  সোমবার ● ৬ ফেব্রুয়ারি ২০২৩ ● ২৪ মাঘ ১৪২৯
আর্কাইভ   সোমবার ● ৬ ফেব্রুয়ারি ২০২৩

শিরোনাম: রংপুরে শিবিরের ৬ নেতা কর্মী গ্রেফতার       রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে দুদকের অভিযান       তুরস্ক ও সিরিয়ায় ভূমিকম্পে নিহত ১২০০ ছাড়াল       ভূমিকম্পে নিহত বেড়ে ৫৬০, তুরস্কে জরুরি অবস্থা ঘোষণা       ভূমিকম্পে তুরস্ক-সিরিয়ায় ৩১৩ জনের মৃত্যু      

সীমান্তে হত্যা বন্ধে দুই সরকার আন্তরিক : স্বরাষ্ট্রমন্ত্রী

মঙ্গলবার, ২৪ জানুয়ারী ২০২৩, বিকাল ০৫:৫২

বিশেষ প্রতিনিধি॥ স্বরাষ্ট্রমন্ত্রী বীরমুক্তিযোদ্ধা আসাদুজ্জামান খান এমপি বলেছেন, সীমান্তে হত্যা বন্ধ প্রসঙ্গ বাংলাদেশের পাশাপাশি ভারত সরকারও আন্তরিক। তারা সবসময় বলে থাকেন বর্ডার কিন (সীমান্তে হত্যা) বন্ধ করবেন। তারপরও তারা করছেন। খুব শিগগির আমাদের পরিকল্পনা এটা বন্ধে আমরা সফল হবো। 
আজ মঙ্গলবার(২৪ জানুয়ারী/২০২৩) দুপুরে র‌্যাব-১৩ রংপুর এর উদ্যোগে নীলফামারীর ডিমলা ও লালমনিরহাটের হাতীবান্ধার তিস্তা ব্যারেজ সংলগ্ন এলাকায় শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।  
স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, সীমান্তে মাদক চোরাচালান একপর্যায়ে বন্ধ হবে। সর্বনাশা মাদক ইয়াবা আসে মিয়ানমার থেকে। মাদক নির্মূলে বিজিবিকে শক্তিশালী করা হচ্ছে। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এদেশের মানুষের জন্য অনেক কাজ করে যাচ্ছেন এবং মাদক, জুয়া, বাল্য বিবাহ বন্ধের জন্য সকল প্রকার কার্যক্রম পরিচালনা করছেন। 
স্বরাষ্ট্রমন্ত্রী আরো বলেন, তিস্তার পানি প্রবাহ না থাকলেও এ অঞ্চলে যাতে চাষাবাদ ও ফসল হয় সেজন্য আমাদের প্রধানমন্ত্রী যা যা করার তাই করছেন। দেশের বৃহত্তর তিস্তা সেচ প্রকল্পের কাজ সম্পন্ন হলে তিস্তা পাড়ের মানুষ অনেক ভালো থাকবেন। 
বক্তব্য শেষে তিস্তা চরাঞ্চলের গরীব ও শীতার্ত মানুষের মাঝে ৬ হাজার শীতবস্ত্র বিতরণ করেন তিনি। 
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন লালমনিরহাট-১ আসনের সংসদ সদস্য মোতাহার হোসেন, র‌্যাব ফোর্সেস এর মহাপরিচালক অতিরিক্ত আইজিপি এম খুরশীদ হোসেন, অতিরিক্ত মহাপরিচালক (অপারেশন) কর্নেল কামরুল হাসান, লালমনিরহাট জেলা পরিষদের চেয়ারম্যান আওয়ামীলীগের সাধারন সম্পাদক এ্যাড. মতিয়ার রহমান প্রমুখ। এছাড়াও র‌্যাব সদর, র‌্যাব-১৩ র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়নের কর্মকর্তাসহ নীলফামারী-লালমনিরহাট জেলার রাজনৈতিক নেতৃবৃন্দ সর্বস্তরের জনগণ উপস্থিত ছিলেন। 

মন্তব্য করুন


Link copied