আর্কাইভ  শুক্রবার ● ১২ আগস্ট ২০২২ ● ২৮ শ্রাবণ ১৪২৯
আর্কাইভ   শুক্রবার ● ১২ আগস্ট ২০২২
PMBA
 
PMBA

১৮ ঘন্টা পার হলেও মরদেহ পায়নি শিশুটির পরিবার

বৃহস্পতিবার, ২৮ জুলাই ২০২২, বিকাল ০৫:০২

ঠাকুরগাঁও প্রতিনিধি: নিজের কোন বসতভিটা নাই। সরকারের দেওয়া ঘরে থাকি। আগে ঝালুমড়ির দোকান করতাম৷ এখন সেটিও অসুস্থতার কারনে করতে পারছিনা৷ অন্যের বাড়িতে কাজ করে কোনমত সংসার চালাই৷ গতকাল ভোট কেন্দ্রে আমিও ছিলাম ফলাফল জানার জন্য৷ হট্টগোল হওয়ার পর এসে দেখি আমার কলিজার টুকরার মাথার খুলি নেই৷ তখন আর ঠিক থাকতে পারিনি। আমি জ্ঞান হারিয়ে ফেলি৷ 

আমার বউ অসুস্থ হয়ে যায়৷ এখনো আমি এ শোক নিতে পারছিনা৷ বাবা হয়ে কিভাবে সন্তানের লাশ বহন করব আমি৷ আমার মেয়ের অনেক কষ্ট হয়েছে। কত সময় চলে গেল এখনো আমার মেয়ের লাশটা পেলাম না৷ আমি আমার মেয়ের চেহারা না দেখে থাকতে পারিনি। এ শোক কিভাবে সহ্য করব আমি৷ আমার নিষ্পাপ মেয়ের কি অপরাধ ছিল। 

হাসপাতালের বিছানায় বসে এভাবে কান্নারত অবস্থায় কথাগুলো বলছিলেন নিহত শিশুটির বাবা বাদশাহ মিয়া৷ 

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় ইউপি নির্বাচনে ভোটগ্রহণ ও গণনা শেষে দুপক্ষের উত্তেজনার জেরে সৃষ্ট সহিংসতার ঘটনায় পুলিশের গুলিতে আট মাস বয়সী সুরাইয়া আক্তার নামে এক শিশুর মৃত্যু হয়েছে। নিহত শিশুটি বাদশাহ মিয়ার তৃতীয় সন্তান। 

বুধবার (২৭ জুলাই) সন্ধ্যা ৭ টার দিকে উপজেলার বাচোর ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের ভাংবাড়ি ভি.এফ নিম্ন মাধ্যমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে এ ঘটনা ঘটে। 

তিনি আরো বলেন, আমার বউ ছিল আমার মেয়েকে নিয়ে। যখন ঝামেলা হয়েছিল তখন পাশের বাড়িতে মেয়েকে রেখে আমার বউ বাড়িতে যায়। কিছুক্ষণ পর দেখা যায় আমার মেয়ের লাশ৷ এ লাশ আমি বহন করব কেমনে? কখন আমি আমার মেয়ের লাশ পাব৷ ১৮ ঘন্টা পার হয়ে গেল তবুও লাশ পেলাম না৷ 

কখন পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে এ বিষয়ে জানতে চাইলে রাণীশংকৈল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম জাহিদ ইকবাল বলেন, ঘটনাটির জন্য তদন্ত কমিটি গঠন করা হয়েছে। আর নিহত শিশুটির লাশ ময়না তদন্তের জন্য দিনাজপুরে পাঠানো হয়েছে৷ ময়না তদন্তে শেষে আইনি প্রক্রিয়া শেষ করে লাশটি পরিবারের কাছে হস্তান্তর করা হবে। 

মন্তব্য করুন


Link copied