আর্কাইভ  শনিবার ● ৪ ডিসেম্বর ২০২১ ● ২০ অগ্রহায়ণ ১৪২৮
আর্কাইভ   শনিবার ● ৪ ডিসেম্বর ২০২১

“আজকের প্রত্যেকটি শিশু আগামী দিনের শেখ রাসেল”

সোমবার, ৮ নভেম্বর ২০২১, রাত ১০:০০

মমিনুল ইসলাম রিপন: আজকের প্রত্যেকটি শিশু আগামী দিনের শেখ রাসেল বলে মন্তব্য করেছেন রংপুর মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার(সদর দপ্তর ও প্রশাসন) মহিদুল ইসলাম।
সোমবার বিকেলে পশ্চিশ খাসবাগ শিবরাম ফ্রেন্ডস্ প্রি-ক্যাডেট স্কুল মাঠে জাতীয় শেখ রাসেল দিবস উপলক্ষ্য চিত্রাংকন, রচনা, সুন্দর হাতের লেখা, কুইজ ও দাবা প্রতিযোগীতা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
তিনি আরো বলেন, বঙ্গবন্ধুসহ বঙ্গুবন্ধুর কনিষ্ঠ পুত্র শেখ রাসেলকে হত্যা করেছে ঘাতকরা। তোমরা আগামী দিনের ভবিষ্যৎ। তোমরাই আমাদের গর্ব। ভালো করে পাড়াশুনা করলে আগামী দিনে তোমরা আমার মতো এসপি হবা। মাদক সেবিদেরকে ঘিনা করবো, মাদক যারা সেবন করে তাদের তথ্য পুলিশকে দিতে হবে। মাদক কারবারি দেশের শত্রু। 
এসময় চিত্রাংকন, রচনা, সুন্দর হাতের লেখা, কুইজ ও দাবা প্রতিযোগীতার উদ্বোধন করেন শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ কেন্দ্রিয় কমিটির সাংগঠনিক সম্পাদক (রংপুর বিভাগের দায়িত্বপ্রাপ্ত) আলাউদ্দিন সাজু।
শেখ রাসেল দিবস উদযাপন কমিটি রংপুর বিভাগের আহবায়ক সাইফুল ইসলাম সুইটের সভাপতিত্বে বক্তব্য রাখেন, শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ রংপুর বিভাগের উপদেষ্টা তানভীর আহমেদ তুষার, শিবরাম ফ্রেন্ডস্ প্রি-ক্যাডেট স্কুলের অধ্যক্ষ জাহাঙ্গীর আলম প্রমুখ।
অনুষ্ঠানটি সঞ্চালনা করেন শেখ রাসেল দিবস উদযাপন পরিষদ রংপুর বিভাগের সদস্য সচিব অন্তর রহমান।

মন্তব্য করুন


Link copied