আর্কাইভ  মঙ্গলবার ● ৯ আগস্ট ২০২২ ● ২৫ শ্রাবণ ১৪২৯
আর্কাইভ   মঙ্গলবার ● ৯ আগস্ট ২০২২
PMBA
 
PMBA

ঘোড়াঘাটে মাঠ থেকে শিশুর মরদেহ উদ্ধার

সোমবার, ১০ জানুয়ারী ২০২২, বিকাল ০৫:২৭

মাহতাব উদ্দিন আল মাহমুদ: দিনাজপুরের ঘোড়াঘাটে আবু বক্কর সিদ্দিক (৯) নামের এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ৯ জানুয়ারী রবিবার সকালে নিজ বাড়ির পাশে মাঠ থেকে শিশুটির মরদেহটি উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত শিশু উপজেলার পালশা ইউনিয়নের দেওগ্রাম- পূর্বপাড়া গ্রামের রুহুল আমিন ফকোর বড় ছেলে। সে পাশ্ববর্তী ডুগডুগিহাট হাফেজিয়া মাদ্রাসায় পড়াশুনা করত। এ ঘটনায় শিশুটির বাবা বাদী হয়ে ৯ জানুয়ারী রবিবার  রাতে ঘোড়াঘাট থানায় একটি মামলা করেছে।

শিশুটির মা আছিয়া বেগম জানান, শনিবার সন্ধায় তার ছেলে মাগরিবের নামাজ পড়বে বলে মাদ্রাসার দিকে যায়।  নামাজের সময় ্শেঅতিবাহিত  হলেও, তার ছেলে বাড়িতে না ফেরায় তারা মাদ্রাসা সহ আশেপাশে অনেক খোঁজাখুঁজি করে। কিন্তু ছেলেটির কোন সন্ধান তারা পায়নি। পরের দিন রবিবার সকালে স্থানীয় লোকজন রাস্তার পাশে একটি  মাঠের ধারে শিশুটির মরদেহ পড়ে থাকতে দেখে নিহত শিশুর মাকে খবর দেয়। এ কবষয়ে তাৎক্ষণিক ঘোড়াঘাট থানায় খবর দিলে পুলিশ শিশুটির মরদেহ উদ্ধার করে থানা নিয়ে যায়।লাশের সুরতহাল রিপোর্ট তৈরী করে লাশ ময়না তদন্তের জন্য ১০ জানুয়ারী সোমবার সকালে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হাসান কবির বলেন, স্থানীয় লোকজন খবর দিলে রবিবার সকালে আমরা লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসি। শিশুটির নাক দিয়ে পড়ছিল। রক্ত দিয়ে মুখ মাখা ছিল।

তিনি আরো বলেন,  আমরা আশে পাশের লোকজনকে জিজ্ঞাসাবাদ করেছি। লাশ ময়না তদন্তের জন্য ১০ জানুয়ারী সোমবার সকালে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট আসলেই বোঝা যাবে যে, শিশুটি কিভাবে মারা গেছে।

মন্তব্য করুন


Link copied