আর্কাইভ  রবিবার ● ২৯ মে ২০২২ ● ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯
আর্কাইভ   রবিবার ● ২৯ মে ২০২২

https://www.facebook.com/Safeandsaverestaurant

ঠাকুরগাঁওয়ে সংবাদকর্মীদের উপর হামলা

শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, বিকাল ০৫:৪৪

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁও সদর উপজেলার ২১ নং সেনুয়া ইউনিয়ন পরিষদের নির্বাচনে তথ্য সংগ্রহ করতে  গিয়ে আওয়ামীলীগ সমর্থিক কর্মীদের হাতে হামলা শিকার হয়েছেন চার সংবাদকর্মী। 
 
শনিবার (২৯ জানুয়ারি) বেলা তিনটার দিকে সেনুয়া ইউনিয়নে নির্বাচনী তথ্য সংগ্রহ করতে যান ইনডিপেনডেন্ট টেলিভিশন এর জেলা প্রতিনিধি তানভীর হাসান তানু,রাইজিং বিডি"র জেলা প্রতিনিধি মহিউদ্দিন তালুকদার হিমেল,নিউজবাংলার প্রতিনিধি সোহেল রানা ও ঢাকা মেইলের প্রতিনিধি জাকির হোসেন মিলু৷
 
নির্বাচনী তথ্য সংগ্রহকালে আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী নোবেল কুমার সিংহের নেতা কর্মীরা তাদের উপর চড়াও হয়ে হামলা করেন৷ পরে এলাকাবাসী তাদেরকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন৷  হামলার শিকার হয়ে চার সংবাদকর্মী বর্তমানে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে চিকিৎসারত আছেন।
 
সংবাদকর্মী তানভীর হাসান তানু বলে,সেনুয়া ইউনিয়নের নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামীলীগ ও স্বতন্ত্র প্রার্থী মুখোমুখি অবস্থানের খবর পেয়ে আমি ও আমার সহকর্মীরা সেখানে যায়। গিয়ে দেখি আওয়ামী লীগের সমর্থিত কর্মীরা গাছের ডাল-পাল ভাঙছে৷ আমি ছবি তুলতে গেলে তারা প্রথমে আমার ক্যামেরা কেরে নেয় তারপর আমিসহ আমার সহকর্মীদের উপর অতর্কিত হামলা শুরু করে৷ আমি প্রশাসনকে জানালে তারা কোন সহযোগিতা করেননি পরক্ষণে এলাকাবাসী আমাদের আহত অবস্থায় হাসপাতালে নিয়ে আসেন৷ আমি সংবাদকর্মীদের নিরাপত্তা চাই ।
 
ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  তানভীরুল ইসলাম বলেন,আমরা খবর পেয়ে সেখানে পুলিশ পাঠিয়েছি৷ অভিযোগ পেলে আইনত ব্যবস্থা নিব৷

মন্তব্য করুন


Link copied