আর্কাইভ  মঙ্গলবার ● ৯ আগস্ট ২০২২ ● ২৫ শ্রাবণ ১৪২৯
আর্কাইভ   মঙ্গলবার ● ৯ আগস্ট ২০২২
PMBA
 
PMBA

ঠাকুরগাঁওয়ে ২০টি দেশীয় অস্ত্র রামদা সহ ছাত্রলীগ নেতা আটক

বৃহস্পতিবার, ২৩ ডিসেম্বর ২০২১, সকাল ০৯:১৭

ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের রহিমানপুর ইউনিয়নের নির্বাচনী এলাকার মৌহুভাসি গ্রামে ২০টি দেশিয় অস্ত্র রামদা সহ সবুর (২৮) নামে একজনকে আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসী। সবুর ঠাকুরগাঁও সদর উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক।

বুধবার (২২ ডিসেম্বর) রাতে রহিমানপুর ইউনিয়নের নির্বাচনী এলাকায় একটি টিভিএস গাড়ি ও ২০ টি রামদা সহ আহত অবস্থায় সবুরকে আটক করে পুলিশ। আটক সবুর ইসলাম নগর এলাকার নজরুল ইসলামের ছেলে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানাযায়, অস্ত্রের বস্তা সহ মোটরসাইকেলে সবুরকে দেখতে পেয়ে আটক করে এলাকাবাসী। সাথে সাথে মানুষের ভীড় বেড়ে গেলে তাকে মারধোর শুরু করে সবাই। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে। আটককৃত রামদাগুলো নির্বাচনী সহিংসতায় ব্যবহার হতে পারে বলে ধারনা করছে স্থানীয়রা।

তবে হাসপাতালের বেডে সুয়েই প্রতিবেদকের কাছে নিজেকে নির্দোষ দাবী করে সবুর। তিনি বলেন, আলামিন নামের একজন নৌকার প্রার্থীকে বদনাম করার উদ্দেশ্যে আমাকে ফাঁসিয়েছে।

ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তানভীরুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছি। এলাকাবাসীর কাছ থেকে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন আছে।

মন্তব্য করুন


Link copied