আর্কাইভ  মঙ্গলবার ● ৯ আগস্ট ২০২২ ● ২৫ শ্রাবণ ১৪২৯
আর্কাইভ   মঙ্গলবার ● ৯ আগস্ট ২০২২
PMBA
 
PMBA

দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ৩, আহত ৪

মঙ্গলবার, ২৮ ডিসেম্বর ২০২১, বিকাল ০৫:৪১

দিনাজপুর: দিনাজপুরে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও চারজন। 

জেলার পার্বতীপুর-ফুলবাড়ী সড়কে পিকআপ ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে উল্টো দিকে ঘুরে যায়। এতে আশরাফ আলী ও শাহজাহান আলী নামে দু’জন এবং ঘোড়াঘাটে ট্রাকের সাথে ট্রাকের ধাক্কায় এক চালক নিহত হন। তার নাম আক্তার হোসেন।

মঙ্গলবার পার্বতীপুর-ফুলবাড়ী সড়কে ভবানীপুরের দক্ষিণ শেরপুর এলাকায় এবং দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের ঘোড়াঘাটে বিরাহিমপুর-গুচ্ছগ্রাম এলাকায় এসব দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- আশরাফ আলী (৩৫) নীলফামারী জেলার চওড়া ইউনিয়নের ভাঙ্গা মল্লি কাঞ্চন পাড়া গ্রামের মৃত বাসুনিয়ার ছেলে, শাহাজাহান আলী (৭১) দক্ষিণ শেরপুর গ্রামের আব্দুস সোবহানের ছেলে এবং অপর ঘটনায় নিহত ট্রাক চালক আক্তার হোসেন (৩৮) গাজীপুরের কালিয়াকৈরের দেলোয়ার হোসেনের ছেলে।

আহতরা হলেন- জিয়ারুল হক ও মনির হোসেন। অপর ঘটনায় আহত হাবিপ্রবির স্টাফ রাকিবুল ইসলাম লিমন ও জাকিরুল ইসলাম ।

পুলিশ ও স্থানীয়রা জানান, মঙ্গলবার দুপুরে শাহাজাহান আলী বাইসাইকেল যোগে ওষুধ আনতে ভবানীপুর বাজার যাওয়ার সময় বিশ্বরোডে ওঠে। এসময় জয়পুরহাট থেকে আসা একটি মাছবাহী পিকআপ ভ্যান সাইকেল আরোহীকে বাচাঁতে গিয়ে ব্রেক চাপে গাড়িটি উল্টো দিকে ঘুরে যায়। এতে উপরের দু’জন ছিটকে রাস্তায় পড়ে গিয়ে ঘটনাস্থলেই একজন মারা যান। এ সময় পিকআপের ধাক্কায় সাইকেল আরোহীও মারা যায়। আহত হয় জিয়ারুল হক (৩৭) ও মনির হোসেন (২৫)।

ভবানীপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই আবুল বাশার জানান, খবর পেয়ে ঘটনাস্থালে পৌঁছে দেখি দুটি লাশ পড়ে আছে। আর আহত দু’জন পিকআপ ভ্যানের নিচে। আহতদের পার্বতীপুর উপজেলা স্থাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়। 

অপরদিকে, ঘোড়াঘাট পুলিশ ও ফায়ার সার্ভিস স্টেশন সূত্রে জানা যায়, কুয়াশার কারণে মঙ্গলবার ভোররাতে দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের বিরাহিমপুর এলাকায় রাস্তার পাশে একটি ট্রাক দাঁড়িয়েছিল। ভোরবেলা দিনাজপুর থেকে ছেড়ে আসা রাজশাহীগামী ঘরের আসবাবপত্রবোঝাই অপর আরেকটি ট্রাক থেমে থাকা ট্রাকের পেছনে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ধাক্কা দেওয়া ট্রাকের চালক নিহত হন। ট্রাকটিতে হাজী দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কর্মরত এক ব্যক্তি তার বাড়ির মালামাল নিয়ে যাচ্ছিলেন। পরে পুলিশ এবং ফায়ার সার্ভিস সদস্যরা এসে নিহত ড্রাইভারের মরদেহ এবং আহতাবস্থায় ট্রাকের হেলপার এবং ট্রাকে থাকা মালামালের মালিককে উদ্ধার করে ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। আহত দু’জনের মধ্যে হাজী দানেশে কর্মরত ব্যক্তির অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে রাতেই দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান কর্তব্যরত চিকিৎসক।

ঘোড়াঘাট থানার ওসি আবু হাসান কবির নিশ্চিত করে বলেন, এই ঘটনায় ট্রাকচালক আক্তার হোসেন নামে একজনের মৃত্যু এবং রাকিবুল ইসলাম লিমন ও জাকিরুল ইসলাম নামে দু’জন আহত হয়েছেন।

মন্তব্য করুন


Link copied