আর্কাইভ  রবিবার ● ২৯ মে ২০২২ ● ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯
আর্কাইভ   রবিবার ● ২৯ মে ২০২২

https://www.facebook.com/Safeandsaverestaurant

রংপুরে বাসচাপায় অটোরিকশার চালকসহ নিহত ৪

রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, রাত ০৮:২৭

মমিনুল ইসলাম রিপন ॥ রংপুর নগরীতে যাত্রীবাহী বাস চাপায় ব্যাটারি চালিত একটি অটোরিকশাচালকসহ চারজন নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও দুজন।

রোববার (২৩ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ছয়টায় দিকে নগরীর মাহিগঞ্জ সংলগ্ন রংপুর-কুড়িগ্রাম মহাসড়কের নব্দীগঞ্জ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
তাৎক্ষণিক হতাহতদের পরিচয় জানা যায়নি। ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। আহতদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

রংপুর বিভাগীয় ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক ফরিদ আহমদ চৌধুরী জানান, ঢাকা থেকে ছেড়ে আসা লালমনিরহাটের বুড়িমারীগামী মানিক এক্সপ্রেস নামে একটি যাত্রীবাহী বাস ওই এলাকায় পৌঁছে নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিক থেকে আসা একটি অটোরিকশাকে ধাক্কা দেয়।

এতে ঘটনাস্থলেই অটোচালকসহ তিনজন মারা যান। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ শুরু করে। গুরুতর আহত অবস্থায় তিনজনকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর আরও একজন মারা গেছেন।  

নিহতদের মধ্যে একজনের নাম অনীল চন্দ্র (৪৫) বলে জানা গেছে। বাকিদের নাম পরিচয় এখনো জানা যায়নি।
ঘটনাস্থলে থাকা রংপুর মেট্রোপলিটন পুলিশের মাহিগঞ্জ থানার পরিদর্শক (এসআই) বাবুল মিয়া জানান, দুর্ঘটনার পর ওই সড়কে প্রায় এক ঘন্টা যানচলাচল বন্ধ থাকে। পরে ঘটনাস্থলে পুলিশ পৌঁছে যানচলাচল স্বাভাবিক করে।

মাহিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজুর রহমান বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহায়তায় পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা নিহতের লাশ উদ্ধার করে। পাশাপাশি আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

যাত্রীবাহী বাসটি জব্দ করা হয়েছে। তবে ঘটনার পর চালক ও সহকারী দ্রুত সটকে পড়েন। তাদের ব্যাপারে খোঁজ নেয়া হচ্ছে বলেও তিনি জানান।  

মন্তব্য করুন


Link copied