আর্কাইভ  শনিবার ● ৪ মে ২০২৪ ● ২১ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শনিবার ● ৪ মে ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: দিনাজপুর  দুর্ঘটনায় দুইজন নিহত        শনিবার থেকে ট্রেনে বাড়তি ভাড়া, কোন রুটে কত       রংপুর বিভাগের চার জেলার সকল শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ       অভিষিক্ত তানজিদের দুরন্ত ফিফটি, জয়ে সিরিজ শুরু বাংলাদেশের       এসএসসি পরীক্ষার ফল ১২ মে      

 width=
 

রংপুরে পরীক্ষার কেন্দ্র সচিব বহিস্কার; জরিমানা

বুধবার, ২০ নভেম্বর ২০১৩, রাত ০৮:৫৮

পীরগাছা(রংপুর): রংপুরের পীরগাছা উপজেলায় প্রাথমিক শিক্ষা সমাপনী ও ইবতেদায়ী সমাপনী পরীক্ষার প্রথম দিনে কেন্দ্র সচিবকে ৫ হাজার টাকা [caption id="attachment_18290" align="alignright" width="300"] ফাইল ছবি[/caption] জরিমানা,বহিস্কার ও এক শিক্ষকের ৫ হাজার টাকা জরিমানা করেছে উপজেলা নির্বাহী অফিসার আলিয়া ফেরদৌস জাহান।

তর্থ্য সূত্রে জানাযায়, পীরগাছা উপজেলায় ৯টি কেন্দ্রে ২৫৯টি প্রাথমিক বিদ্যালয় ও ইবতেদায়ী মাদ্রাসার ৬ হাজার ৪ শত ৫৬ জন ছাত্র/ছাত্রী অংশ গ্রহনের কথা থাকলে ও ৬ হাজার ৩২ জন ছাত্র/ছাত্রী সমাপনী পরীক্ষায় অংশ গ্রহন করে। ৪২৫ জন ছাত্র/ছাত্রী পরিক্ষা দিতে আসে নাই। এই ব্যাপারে খোজ খবর নিয়ে জানাগেছে অনুপস্থিত ছাত্র/ছাত্রীরা একাধিক বিদ্যালয়ে নাম রেজিঃ করার করনে অনুপস্থিত রয়েছে বলে অনেক শিক্ষক ধারনা করেছেন। অপর দিকে বহিরাগত ছাত্র/ছাত্রীদের উপস্থিতির করন হিসেবে দেখাগেছে দীর্ঘদিন থেকে বন্ধ থাকা প্রাথমিক বিদ্যালয় গুলির পরিক্ষা কেন্দ্রে ছাত্র/ছাত্রীর উপস্থিতির কারন হতে পারে বলে অভিজ্ঞ মহল মনে করেন।

এব্যাপারে পীরগাছা উপজেলা নির্বাহী অফিসার আলিয়া ফেরদৌস জাহান পরীক্ষা কেন্দ্র পরিদর্শনে গিয়ে কান্দি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পরীক্ষা কেন্দ্র অ-ব্যবস্থাপনার অপরাধে কেন্দ্র সচিব সরকার মাসুদুর রহমানকে ৫ হাজার টাকা জরিমানা এবং বহিস্কার ও শিকড় মন্ডল পাড়া বে-সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মনোয়ারা বেগম কেন্দ্রে অনাধিকার প্রবেশের কারনে ৫ হাজার টাকা জরিমানা করেছে বলে জানান।

মন্তব্য করুন


 

Link copied