আর্কাইভ  শনিবার ● ৪ মে ২০২৪ ● ২১ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শনিবার ● ৪ মে ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: দিনাজপুর  দুর্ঘটনায় দুইজন নিহত        শনিবার থেকে ট্রেনে বাড়তি ভাড়া, কোন রুটে কত       রংপুর বিভাগের চার জেলার সকল শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ       অভিষিক্ত তানজিদের দুরন্ত ফিফটি, জয়ে সিরিজ শুরু বাংলাদেশের       এসএসসি পরীক্ষার ফল ১২ মে      

 width=
 

নবীর অবমাননার প্রতিবাদে রংপুরে মানববন্ধন

বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, দুপুর ১২:৪৪

সমাবেশে বক্তারা অভিযোগ করে বলেন, ফ্রান্সে প্রেসিডেন্ট ইম্যানুয়েল ম্যাক্রোঁর প্রত্যক্ষ মদদে রাষ্ট্রীয় সহযােগিতায় পৃথিবীর সর্বশ্রেষ্ঠ মানব, মুসলমানদের হৃদয়স্পন্দন বিশ্বনবী মুহম্মাদ (সা.) এর ব্যাঙ্গচিত্র তৈরি করে পৃথিবীর দুইশাে কোটি মুসলমানের হৃদয়ে কুঠারাঘাত করা হয়েছে। সেই সাথে এসব ব্যাঙ্গচিত্র প্রদর্শন করা বন্ধ করবে না বলে জানিয়ে বিশ্বের সকল মুসলমানের মানবিক ও মৌলিক অধিকার চরমভাবে খর্ব করেছে ম্যাক্রোঁ।

বক্তারা আরাে বলেন, একজন মুসলমান কখনাে কোন গুস্তাখে রাসুলের সহযােগী হতে পারে না। তাই মুসলমানদের ইমানী দায়িত্ব হয়ে দাঁড়িয়েছে ফ্রান্সের যাবতীয় পণ্য বর্জন করা। ফ্রান্সের সাথে কুটনৈতিক সম্পর্ক বর্জন করে তাদেরকে সমুচিত জবাব দেয়ার জন্য বাংলাদেশ সরকারের প্রতিও তারা জোর দাবী জানান। এতে অবিলম্বে জাতীয় সংসদে ফ্রান্সের প্রতি নিন্দা প্রস্তাব জ্ঞাপনের জন্য সরকারের প্রতি আহ্বান জানানো হয়। একই সঙ্গে ফ্রান্সের উৎপাদিত সকল পণ্য বর্জনের ডাক দেয়া হয়।

পরিষদের প্রধান উপদেষ্টা হাফেজ মাওলানা ইদ্রীস আলীর সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন- ইমাম উলামা পরিষদের সহ-সভাপতি মুফতি জসিম উদ্দীন, মাওলানা রবিউল ইসলাম, সাধারণ সম্পাদক মাওলানা মাহমুদুর রহমান, সাংগঠনিক সম্পাদক হাফেজ আমজাদ হােসাইন, প্রধান মিডিয়া সম্পাদক কবারী আতাউল হক, মাওলানা ইউছুফ আলী, কারী আশরাফ আলী, মাওলানা নেয়ামুল হক, মাওলানা কাজী হামদুল্লাহ ও হাফেজ জয়নাল আবেদীন প্রমুখ।

মন্তব্য করুন


 

Link copied