আর্কাইভ  রবিবার ● ২৯ জানুয়ারী ২০২৩ ● ১৬ মাঘ ১৪২৯
আর্কাইভ   রবিবার ● ২৯ জানুয়ারী ২০২৩
 width=
 width=
শিরোনাম: রংপুরে রাষ্ট্রিয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা এ্যাড. ইলিয়াছ আহমেদের দাফনকার্য সম্পন্ন        সুন্দরগঞ্জে উপজেলা শিক্ষা কর্মকর্তার বিচার দাবিতে ঝাড়ু– মিছিল       রাঙ্গা জাপারই কেউ নন কিন্তু তাদের চিফ হুইপ       আওয়ামী লীগ কখনো পালায় না : প্রধানমন্ত্রী       বেরোবিতে ব্রুডা আয়োজিত জাতীয় বিতর্কের ফাইনাল রাউন্ড অনুষ্ঠিত       
 width=

ইসি গঠনে রাষ্ট্রপতির কাছে ১০ নাম জমা, আসছে গেজেট

বৃহস্পতিবার, ২৪ ফেব্রুয়ারি ২০২২, রাত ০৯:১৬

ডেস্ক: প্রধান ও অন্যান্য নির্বাচন কমিশনার নিয়োগে রাষ্ট্রপতির কাছে ১০ জনের নাম জমা দিয়েছেন অনুসন্ধান কমিটির সদস্যরা। এদের মধ্যে একজন প্রধান ও চারজনকে নির্বাচন কমিশনার হিসেবে নিয়োগ দিবেন রাষ্ট্রপতি। আজ বৃহস্পতিবার রাতে বঙ্গভবনের সামনে সাংবাদিকদের এসব তথ্য জানান মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম।

মন্ত্রিপরিষদ সচিব বলেন, অনুসন্ধান কমিটির সদস্যরা রাষ্ট্রপতির কাছ নাম জমা দিয়েছেন এবং তিনি তা গ্রহণ করেছেন। এখন রাষ্ট্রপতি পরীক্ষা-নিরীক্ষা করে নির্দেশনা দেবেন। তবে খুব দ্রুত সময়ের মধ্যেই এই পাঁচজনকে নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি হবে।

অনুসন্ধান কমিটির পাঁচজন সদস্য সন্ধ্যায় বঙ্গভবনে প্রবেশ করেন। এরপর তারা রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের কাছে নামগুলো তুলে দেন। তবে অসুস্থতার কারণে অনুসন্ধান কমিটির সভাপতি আপিল বিভাগের বিচারপতি ওবায়দুল হাসান আসতে পারেননি।

মন্তব্য করুন


Link copied