আর্কাইভ  সোমবার ● ২২ জুলাই ২০২৪ ● ৭ শ্রাবণ ১৪৩১
আর্কাইভ   সোমবার ● ২২ জুলাই ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: রংপুর উত্তাল, থানা ও পুলিশের গাড়ি ও আওয়ামী লীগ অফিস ভাংচুর       কোটা নিয়ে আপিল বিভাগে শুনানি রোববার       দিনাজপুরে আওয়ামীলীগ অফিস ভাংচুরসহ ৭ টি মোটরসাইকেলে অগ্নিসংযোগ: আহত-২৫       এইচএসসির তিন পরীক্ষা স্থগিত       রংপুরে আ.লীগ-ছাত্রলীগের দুই শতাধিক নেতাকর্মীর পদত্যাগ      

 width=
 

কারমাইকেল কলেজিয়েট স্কুল এন্ড কলেজের সুবর্ণজয়ন্তী মার্চে

মঙ্গলবার, ১২ ডিসেম্বর ২০২৩, দুপুর ০৩:১৫

খবর বিজ্ঞপ্তি : রংপুরের ঐতিহ্য বাহী শিক্ষা প্রতিষ্ঠান কারমাইকেল কলেজিয়েট স্কুল এন্ড কলেজের ৫০ বছর পূর্তি উপলক্ষ্যে সুবর্ণজয়ন্তী অনুষ্ঠানের আয়োজন করেছে প্রতিষ্ঠানটি। আগামী বছরের  ৮ ও ৯ মার্চ দুই দিন ব্যাপি সুবর্ণজয়ন্তী অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। 

মঙ্গলবার  (১২ ডিসেম্বর) কলেজিয়েট স্কুল এন্ড কলেজের  সুবর্ণজয়ন্তী অনুষ্ঠানের প্রচার উপকমিটির পক্ষে হাসান আল সাকিব এক বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছেন। 

বিজ্ঞপ্তিতে জানানো হয়, সুবর্ণজয়ন্তী অনুষ্ঠান উপলক্ষে প্রতিষ্ঠানটির  ২০১৫ সালের পূর্বের শিক্ষার্থীদের জন্য নিবন্ধন ফি জনপ্রতি ১২শ টাকা এবং ২০১৫ সালসহ বর্তমান শিক্ষার্থীদের জন্য নিবন্ধন ফি জনপ্রতি ৬শ টাকা।অতিথিদের জন্য নিবন্ধন ফি জনপ্রতি ৫শ টাকা নির্ধারণ করা হয়েছে। তবে অতিথিরা শুধুমাত্র দুই দিনের দুপুরের খাবার পাবেন অন্যান্য সামগ্রী পাবেন না। 

সেই সঙ্গে প্রতিষ্ঠান থেকে প্রদত্ত নিবন্ধন কপি অথবা অনলাইন নিবন্ধন কপি দিয়ে ৮ মার্চ ২০২৪ সকাল ৮ টা থেকে সকাল ৯ টার মধ্যে খাবার টোকেন ও অন্যান্য সামগ্রী গ্রহন করতে হবে। যারা অনলাইনে নিবন্ধন করবেন তাদের অবশ্যই অনলাইন নিবন্ধন কপির প্রিন্ট কপি সাথে নিয়ে আসতে অনুরোধ করা হয়েছে। 

নিবন্ধন করতে সরাসরি প্রতিষ্ঠানে সকাল ১০ টা থেকে দুপুর ২টা পর্যন্ত নিবন্ধন করতে পারবেন শিক্ষার্থীরা।এছাড়াও প্রতিষ্ঠানটি৷ ওয়েবসাইটে (www.ccsc.edu.bd) গিয়ে অনলাইনেও নিবন্ধন করা যাবে।তবে ৩১ ডিসেম্বর ২০২৩ এর মধ্যে নিবন্ধন সম্পূর্ণ করতে হবেও বলে জানানো হয় বিজ্ঞপ্তিতে।

মন্তব্য করুন


 

Link copied