আর্কাইভ  শনিবার ● ২৭ জুলাই ২০২৪ ● ১২ শ্রাবণ ১৪৩১
আর্কাইভ   শনিবার ● ২৭ জুলাই ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: রংপুরে ১২ মামলায় গ্রেপ্তার ১৭৫       আহতরা যেই দলেরই হোক, চিকিৎসার দায়িত্ব নেবে সরকার: প্রধানমন্ত্রী       ২৭শে জুলাই রংপুর বিভাগের আট জেলায় কারফিউ শিথিল       সাঈদের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান বেরোবি প্রশাসনের       "শিক্ষার্থীদের রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে"      

 width=
 

জেঁকে বসা কনকনে শীতে কম্বল নিয়ে ছুটলেন ডিসি

সোমবার, ২ জানুয়ারী ২০২৩, বিকাল ০৭:১০

স্টাফ রিপোর্টার,নীলফামারী॥ শৈত্যপ্রবাহ ও কনকনে শীতের দাপট যেন কমছেনা। জেঁকে বসা এই শীতের রাতে শীতার্ত মানুষের পাশে কম্বল নিয়ে যাচ্ছেন নীলফামারী জেলা প্রশাসন। হাত পা জমে যাওয়া অবস্থা কনকনে শীতের মধ্যে রবিবার(১ জানুয়ারী) রাত ১২টার দিকে কম্বল নিয়ে নীলফামারী রেল স্টেশন সহ বিভিন্ন স্থানে ছিন্নমুল মানুষদের কাছে ছুটে যান জেলা প্রশাসক পঙ্কজ ঘোষ।
এসময় প্লাটফরমে পাতলা কাপড় জড়িয়ে থাকা  শীতার্ত ছিন্নমুল মানুষদের মাঝে কম্বল তুলে দেন তিনি। পরে  বিভিন্ন বস্তির শীতার্ত মানুষদের মাঝে কম্বল বিতরণ করেন জেলা প্রশাসক। এই রাতে  অন্তত শতাধিক কম্বল বিতরণ করা হয়।
এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সাইফুল ইসলাম , সদর উপজেলা নির্বাহী অফিসার জেসমিন নাহার প্রমুখ উপস্থিত ছিলেন। 
জেলা প্রশাসক পঙ্কজ ঘোষ জানান, শীতার্ত মানুষের শীত নিবারনের জন্য মন্ত্রণালয় থেকে ৩১ হাজার ৫০০ কম্বল বরাদ্দ পাওয়া গেছে। ইতোমধ্যে জেলার ৬ উপজেলার ৬০ ইউনিয়ন ও চার পৌরসভায় ৪৯০টি করে বিভাজন করে বিতরন করা হয়েছে। পাশাপাশি আরও ৬৫ হাজার কম্বল বরাদ্দের জন্য চাহিদা পত্র প্রেরণ করা হয়। এ ছাড়া বিভিন্ন বেসরকারি সংস্থা ও ব্যাক্তিগত উদ্যোগে আমরা রাতে  ঘুরে ঘুরে অসহায় শীর্তাত মানুজনকে  কম্বল প্রদান করছি। তিনি বলেণ রাতে বের হলে প্রকৃত শীতার্ত মানুষ সহজে খুঁজে পাওয়া যায়। 

মন্তব্য করুন


 

Link copied