আর্কাইভ  শনিবার ● ২৭ জুলাই ২০২৪ ● ১২ শ্রাবণ ১৪৩১
আর্কাইভ   শনিবার ● ২৭ জুলাই ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: রংপুরে ১২ মামলায় গ্রেপ্তার ১৭৫       আহতরা যেই দলেরই হোক, চিকিৎসার দায়িত্ব নেবে সরকার: প্রধানমন্ত্রী       ২৭শে জুলাই রংপুর বিভাগের আট জেলায় কারফিউ শিথিল       সাঈদের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান বেরোবি প্রশাসনের       "শিক্ষার্থীদের রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে"      

 width=
 

নীলফামারী জেলা পুলিশের ৬ দিন ব্যাপী দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ কোর্সের উদ্বোধন

শনিবার, ২৬ আগস্ট ২০২৩, রাত ০৯:১০

স্টাফরিপোর্টার,নীলফামারী॥ ২০৪১ সালের স্মার্ট বাংলাদেশ বিণির্মানের লক্ষ্যে একটি স্মার্ট পুলিশ ফোর্স গড়ে তোলার লক্ষ্যে  বাংলাদেশ পুলিশের নায়েক/কনস্টেবলদের নিয়ে নীলফামারী জেলা পুলিশের ৬দিন ব্যাপী দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ কোর্সের উদ্বোধন করা হয়। শনিবার(২৬ আগষ্ট) নীলফামারী জেলা পুলিশের ইন-সার্ভিস ট্রেনিং সেন্টারের আয়োজনে পুলিশ ট্রেনিং সেন্টারের ১২তম ব্যাচের উদ্বোধন করা হয়। 
এসময় উপস্থিত ছিলেন নীলফামারী পুলিশ ইন-সার্ভিস ট্রেনিং সেন্টারের কমান্ড্যান্ট পুলিশ সুপার আবদুল্লাহ আল-ফারুক, অতিরিক্ত পুলিশ সুপার(ক্রাইম এন্ড অপস) মোহাম্মদ সাইফুল ইসলাম। 
শৃঙ্খলা, দক্ষতা, পেশাদারিত্বর সাথে দায়িত্ব পালন ও আগামীতে কোন অপশক্তি যেন মাথাচাড়া দিয়ে সরকারের অপ্রতিরোধ্য অগ্রযাত্রাকে বাধাগ্রস্ত করতে না পারে সে লক্ষ্যে কাজ করার ও মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক ঘোষিত অত্যাধুনিক স্মার্ট পুলিশ গড়ার মাধ্যমে স্মার্ট বাংলাদেশ বিণির্মানে সক্রিয় ভূমিকা রাখার আহব্বান জানান অতিরিক্ত পুলিশ সুপার। 

মন্তব্য করুন


 

Link copied