আর্কাইভ  বৃহস্পতিবার ● ২২ ফেব্রুয়ারি ২০২৪ ● ১০ ফাল্গুন ১৪৩০
আর্কাইভ   বৃহস্পতিবার ● ২২ ফেব্রুয়ারি ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: রংপুরে একুশের প্রথম প্রহরে শ্রদ্ধা জানাতে শহীদ মিনারে মানুষের ঢল       রংপুরের  নিভৃত পল্লীতে পপি চাষ, ১৬‘শ গাছ ও ফলসহ ২ জন গ্রেফতার       চার দিনব্যাপী ‘তিস্তা ইউনিভার্সিটি, রংপুর বইমেলা’ শুরু       টিউলিপের গ্রাম       ৪ মাস আগে বিয়ে, তালাকের পরদিন শৌচাগারে তরুণীর লাশ      

নীলফামারী জেলা পুলিশের ৬ দিন ব্যাপী দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ কোর্সের উদ্বোধন

শনিবার, ২৬ আগস্ট ২০২৩, রাত ০৯:১০

স্টাফরিপোর্টার,নীলফামারী॥ ২০৪১ সালের স্মার্ট বাংলাদেশ বিণির্মানের লক্ষ্যে একটি স্মার্ট পুলিশ ফোর্স গড়ে তোলার লক্ষ্যে  বাংলাদেশ পুলিশের নায়েক/কনস্টেবলদের নিয়ে নীলফামারী জেলা পুলিশের ৬দিন ব্যাপী দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ কোর্সের উদ্বোধন করা হয়। শনিবার(২৬ আগষ্ট) নীলফামারী জেলা পুলিশের ইন-সার্ভিস ট্রেনিং সেন্টারের আয়োজনে পুলিশ ট্রেনিং সেন্টারের ১২তম ব্যাচের উদ্বোধন করা হয়। 
এসময় উপস্থিত ছিলেন নীলফামারী পুলিশ ইন-সার্ভিস ট্রেনিং সেন্টারের কমান্ড্যান্ট পুলিশ সুপার আবদুল্লাহ আল-ফারুক, অতিরিক্ত পুলিশ সুপার(ক্রাইম এন্ড অপস) মোহাম্মদ সাইফুল ইসলাম। 
শৃঙ্খলা, দক্ষতা, পেশাদারিত্বর সাথে দায়িত্ব পালন ও আগামীতে কোন অপশক্তি যেন মাথাচাড়া দিয়ে সরকারের অপ্রতিরোধ্য অগ্রযাত্রাকে বাধাগ্রস্ত করতে না পারে সে লক্ষ্যে কাজ করার ও মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক ঘোষিত অত্যাধুনিক স্মার্ট পুলিশ গড়ার মাধ্যমে স্মার্ট বাংলাদেশ বিণির্মানে সক্রিয় ভূমিকা রাখার আহব্বান জানান অতিরিক্ত পুলিশ সুপার। 

মন্তব্য করুন


 

Link copied