আর্কাইভ  রবিবার ● ১৪ জুলাই ২০২৪ ● ৩০ আষাঢ় ১৪৩১
আর্কাইভ   রবিবার ● ১৪ জুলাই ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: গুলিবিদ্ধ ট্রাম্প, মারা গেছেন বন্দুকধারী       দিনাজপুরে বেলান নদীর রাবারড্যাম হতে পড়ে  দু'জন নিখোঁজ        সৈয়দপুর উপজেলা আঃলীগের সভাপতির মোবাইল নাম্বার ক্লোন : টাকা দাবি       সৈয়দপুরে মেরামতের জন্য আনা বগি লাইনচ্যুত       ডোমারে যুবকের মরদেহ উদ্ধার      

 width=
 

পঞ্চগড়ে আর্থিক কেলেঙ্কারির মামলায় চেয়ারম্যানের জেল

রবিবার, ১৫ জানুয়ারী ২০২৩, বিকাল ০৫:৫১

ডিজার হোসেন বাদশা, পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড়ে নিয়োগ পরীক্ষায় জালিয়াতি ও আর্থিক কেলেঙ্কারির অভিযোগে দায়ের করা মামলায় সাইফুল ইসলাম দুলাল নামে এক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানকে কারাগারে পাঠিয়েছে আদালত।

রোববার (১৫ জানুয়ারি) বিকেলে আদালতে হাজির হয়ে জামিনের জন্য আবেদন করলে পঞ্চগড় চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মেহেদী হাসান মন্ডল জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরণের নির্দেশ দেন। 

এর আগে গত বছরের ২৮ নভেম্বর দুই পরীক্ষার্থীকে পরীক্ষা জালিয়াতির অভিযোগে মৌখিক পরীক্ষায় আটক করে নিয়োগ বোর্ড। এর পর তাদের দেয়া তথ্য মতে দুই সহযোগীসহ মোট চারজনকে আটক করে। এদিকে পরীক্ষা না দিয়ে প্রক্সির মাধ্যমে পাশ করে দেয়ার নামে টাকা নেয়ার অভিযোগ উঠে চেয়ারম্যান সাইফুল ইসলাম দুলালের নামে। এদিকে ৫ জনের নামে নিয়োগ বোর্ড মামলা দায়ের করে চার জনকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করে। এর মাঝে চেয়ারম্যান দুলাল ঢাকা হাইকোর্ট থেকে জামিন নেন। জামিনের সময় শেষ হয়ে আসলে রোববার আদালতে জামিনের আবেদন করলে আদালত সত্যতা পেয়ে তাকে কারাগারে প্রেরনের নির্দেশ দেন।

পঞ্চগড় চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের সরকারি কৌঁসুলি (পিঃ পিঃ) এরশাদ হোসেন সরকার বিষয়টি নিশ্চিত করেন।

আটক ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম দুলাল পঞ্চগড় সদর উপজেলার ধাক্কামারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান।

মন্তব্য করুন


 

Link copied