আর্কাইভ  রবিবার ● ২৫ সেপ্টেম্বর ২০২২ ● ১০ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   রবিবার ● ২৫ সেপ্টেম্বর ২০২২
 
 
শিরোনাম: মরিয়ম মান্নানের মা জীবিত উদ্ধার; ছিলেন স্বেচ্ছায় আত্মগোপনে       ডেপুটি স্পিকারের সংবর্ধনা অনুষ্ঠানে আ.লীগের দুই গ্রুপে সংঘর্ষ       এনআইডিতে লাগবে ১০ আঙুলের ছাপ       গাইবান্ধা জেলা আওয়ামী লীগের সভাপতি সিদ্দিক, সম্পাদক মোজাম্মেল       ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে নিহত ২      

মসজিদে ঝুলে ছিল খাদেমের মৃতদেহ!

শুক্রবার, ৪ মার্চ ২০২২, দুপুর ০৩:২১

ডিজার হোসেন বাদশা, পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় আলহাজ্ব লোকমদ্দীন (৮৪) নামে এক বৃদ্ধ মসজিদের খাদেমের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে তেঁতুলিয়া মডেল থানা পুলিশ।

শুক্রবার (৪ মার্চ) দুপুর সাড়ে ১২টায় জেলার তেঁতুলিয়া উপজেলার রণচন্ডি বাজার সংলগ্ন মসজিদের পাশের রুম থেকে লাশটি উদ্ধার করা হয়। জানা যায়, মৃত লোকমদ্দীন ঠাকুরগাঁও জেলার কিসমত শুখান পুকুরী এলাকার মৃত আলী হোসেনের ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, তিনি রণচন্ডি বাজারের মসজিদে দীর্ঘদিন ধরে খাদেম হিসেবে থাকছিলেন। শুক্রবার দুপুরে মসজিদের পাশের বাড়ির লোকেরা তার লাশ ঝুলন্ত অবস্থায় মসজিদের পাশের রুমে দেখতে পায়। দ্রুত স্থানীয়দের মাঝে খবরটি ছড়িয়ে পড়লে স্থানীয়রা থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে থানা পুলিশ লাশটি উদ্ধার করে। তবে কেন কিভাবে এই মৃত্যু হলো তার কোন আলামত এখনো পাওয়া যায় নি।

তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সায়েম মিয়া জানান, প্রথমিক সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করা হবে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে আসলে মৃত্যুর বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।

 

মন্তব্য করুন


Link copied