আর্কাইভ  বৃহস্পতিবার ● ১৮ জুলাই ২০২৪ ● ৩ শ্রাবণ ১৪৩১
আর্কাইভ   বৃহস্পতিবার ● ১৮ জুলাই ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: ছাত্রলীগ কর্মী সবুজ আলী হত্যার প্রতিবাদে নীলফামারীতে আওয়ামী লীগের সংবাদ সম্মেলন ও প্রতিবাদ সমাবেশ       নিহত ছাত্রলীগ কর্মী সবুজ আলীর বাড়িতে চলছে মাতম-‘সবুজের মা-মানুষের বাড়িতে কাজ কইরা খিলায়া সন্তানের লেহাপড়া করাইছি গো”       এবার ‘কমপ্লিট শাটডাউন’ ঘোষণা বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের       কোমলমতি শিক্ষার্থীদের নিরাপত্তা নিয়ে আমি উদ্বিগ্ন: প্রধানমন্ত্রী       আদালতের রায়ের অপেক্ষায় থাকতে বললেন প্রধানমন্ত্রী      

 width=
 

মাদক-সন্ত্রাসমুক্ত শান্তির জেলা প্রতিষ্ঠার প্রত্যয় রংপুরের নবাগত পুলিশ সুপারের 

মঙ্গলবার, ৯ জুলাই ২০২৪, রাত ০৮:৩৯

মমিনুল ইসলাম রিপন: মাদক-সন্ত্রাসমুক্ত শান্তির জেলা প্রতিষ্ঠায় সকলের সহযোগিতা চেয়েছেন রংপুর জেলা পুলিশের নবাগত পুলিশ সুপার মোঃ শাহজাহান।

মঙ্গলবার (৯ জুলাই) দুপুরে পুলিশ সুপার কার্যালয় মিলনায়তনে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় তিনি বলেন, পুলিশ ও সাংবাদিক উভয় পেশার মানুষ জনগণ ও রাষ্ট্রের কল্যানে কাজ করে। আমরা সবাই যদি একে অপরকে সহযোগিতা করতে পারি, তাহলে রংপুর জেলাকে মাদক, সন্ত্রাস, কিশোর গ্যাংমুক্ত নিরাপদ একটি জেলা গড়তে পারবো। জেলায় শান্তি-শৃঙ্খলা বিরাজ করলে বিনিয়োগ বৃদ্ধি পাবে। এতে করে রংপুরের অর্থনৈতিক উন্নয়ন হবে। আমি চাই জেলার প্রতিটি নাগরিক আমাকে তথ্য দিয়ে সহযোগিতা করুক। তাহলেই আমরা সুন্দরভাবে কাজ করতে পারবো। তিনি প্রতিটি থানায় স্মার্ট নাগরিক সেবা প্রদানের অঙ্গীকার ব্যক্ত করেন।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, প্রেসক্লাব রংপুরের সভাপতি মোনাব্বর হোসেন মনা, সাধারণ সম্পাদক মেরিনা লাভলী,  রিপোর্টার্স ক্লাব রংপুর সভাপতি নজরুল ইসলাম রাজু, সাধারণ সম্পাদক সরকার মাজহারুল মান্নান, রংপুর সিটি প্রেসক্লাব হুমায়ুন কবির, মানিক, বাংলাদেশ ফটো জানা লিস্ট এসোসিয়েশন রংপুর সভাপতি মমিনুল ইসলাম রিপন, টেলিভিশন ক্যামেরা জালালিস্ট  এসোসিয়েশন সভাপতি ইহসানুল হক সুমন,  প্রেসক্লাব সাহিত্য সংস্কৃতিক সম্পাদক ফরহাদুজ্জামান ফারুক, মোঃ তরিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), রংপুর (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) ; মোছাঃ সুলতানা রাজিয়া, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্), রংপুর;  মোঃ ইফতে খায়ের আলম, অতিরিক্ত পুলিশ সুপার(ডিএসবি), রংপুর;  হোসাইন মোহাম্মদ রায়হান, অতিরিক্ত পুলিশ সুপার (এ-সার্কেল), রংপুর;  মোঃ আবু আশরাফ সিদ্দিকী, অতিরিক্ত পুলিশ সুপার (বি-সার্কেল), রংপুর; মোঃ নজরুল ইসলাম, সহকারী পুলিশ সুপার (সি-সার্কেল), রংপুর; আবু হাসান মিয়া, সহকারী পুলিশ সুপার, (ডি-সার্কেল) রংপুরসহ বিভিন্ন ইউনিটের অফিসার ইনচার্জসহ অফিসার ফোর্সগণ।

নবাগত পুলিশ সুপার  মোঃ শাহজাহান পিপিএম (বার)  রংপুর জেলা পুলিশ সুপারের দায়িত্বভার গ্রহণ করে তিনি পুলিশ অফিস, রংপুরে ও জেলা পুলিশের বিভিন্ন ইউনিটে কর্মরত ঊধ্র্বতন অফিসার ও ফোর্সগণের সাথে  শুভেচ্ছা বিনিময় করেন। 

 উল্লেখ্য যে, মোঃ শাহজাহান পিপিএম (বার) ২৫ বিসিএস ব্যাচের  একজন পুলিশ কর্মকর্তা।  তিনি ঢাকা মেট্রোপলিটন পুলিশ, ঢাকার, উত্তরা বিভাগে উপ-পুলিশ কমিশনার হিসেবে কর্মরত ছিলেন।  গত ২৩ জুন ২০২৪ স্বরাষ্ট্র মন্ত্রণালয়, জননিরাপত্তা বিভাগ, পুলিশ শাখা-১ এর এক প্রজ্ঞাপনে মোঃ শাহজাহান পিপিএম (বার) কে পুলিশ সুপার, রংপুর হিসেবে পদায়ন করা হয়।

মন্তব্য করুন


 

Link copied