আর্কাইভ  রবিবার ● ১২ মে ২০২৪ ● ২৯ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   রবিবার ● ১২ মে ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: রংপুর ক্যাডেট কলেজে শতভাগ জিপিএ-৫       এক নজরে রংপুরের শিক্ষা প্রতিষ্ঠানের ফলাফল       বেরোবি’র গণযোগাযেগ ও সাংবাদিকতা বিভাগের দায়িত্বে সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন       পঞ্চগড়ে স্কুল যাওয়ার পথে দূর্ঘটনায় শিশু শিক্ষার্থীর মৃত্যু       দিনাজপুর শিক্ষা বোর্ডে পাশের হার ৭৮ দশমিক ৪৩ শতাংশ      

 width=
 

রংপুরে এমপি ববি'র সঙ্গে শ্যামপুর চিনিকল এমপ্লয়িজ ইউনিয়নের নেতৃবৃন্দের সাক্ষাৎ

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, রাত ০৮:১৮

স্টাফ রিপোর্টার, রংপুর: দীর্ঘদিন থেকে মাড়াই স্থগিতকৃত শ্যামপুর সুগার মিলসকে পুনরায় চালুর অনুরোধে রংপুরের সংরক্ষিত আসনের সংসদ সদস্য নাছিমা জামান ববির সঙ্গে সাক্ষাৎ করেছেন শ্যামপুর  চিনিকল এমপ্লয়িজ ইউনিয়নের নেতৃবৃন্দ।

শনিবার (২৭ এপ্রিল) দুপুরে নগরীর কামাল কাছনায় এমপির নিজ বাসভবনে গিয়ে বন্ধ চিনিকল চালুর বিষয়ে সংসদে বলার জন্য অনুরোধ জানিয়ে সাক্ষাৎ করেন নেতৃবৃন্দ।

সংসদ সদস্য নাছিমা জামান ববি বলেন,রংপুর জেলার একমাত্র ভারী শিল্পপ্রতিষ্ঠান শ্যামপুর চিনিকল পুনরায় চালুর বিষয়ে আমি প্রধানমন্ত্রীকে অনুরোধ জানাবো এবং সংসদে বিষয়টি তুলে ধরবো।

এসময় উপস্থিত ছিলেন শ্যামপুর চিনিকল এমপ্লয়িজ ইউনিয়নের সভাপতি আক্তারুল বাদশা,সাধারণ সম্পাদক আবু সুফিয়ান,সাবেক সাধারণ সম্পাদক শাহাজাহান সরকার ডাবলু, আখচাষি সমিতির সভাপতি এমদাদুল হক, সাধারণ সম্পাদক মেহেদী হাসান সাগর,জেলা আওয়ামী লীগের সদস্য রাফিউর রহমান রাফি,জেলা যুবলীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক শাহিনুর ইসলাম গাজী প্রমুখ।

প্রসঙ্গত, গত ২আগস্ট রংপুর জিলা স্কুল মাঠে আওয়ামী লীগের বিভাগীয় জনসভায়  বন্ধ হওয়া সুগার মিল গুলো যেন পুনরায় চালু হয় সে ব্যবস্থা করা হবে বলে আশ্বাস দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মন্তব্য করুন


 

Link copied