আর্কাইভ  শনিবার ● ১৩ এপ্রিল ২০২৪ ● ৩০ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শনিবার ● ১৩ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পঞ্চগড়ে দুই মোটরসাইকেল সংঘর্ষ, নিহতের সংখ্যা বেড়ে চার       পঞ্চগড়ে দুই মোটরসাইকেলের মুখোঁমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪       পঞ্চগড়ে প্রেমিকের হাতে প্রেমিকা খুন!       নাথান বমের স্ত্রীকে বান্দরবান থেকে লালমনিরহাটে বদলি       দিনাজপুরে ৬ লাখ মুসল্লি’র সমাগমে দক্ষিণ এশিয়ার অন্যতম সর্ববৃহৎ ঈদ জামাত      

 width=
 

রংপুরে ভাড়া ফ্ল্যাটে অসামাজিক কার্যকলাপ, গ্রেপ্তার ৩

মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারি ২০২৪, রাত ১০:১৫

রংপুর: রংপুর নগরীতে ভাড়া বাসায় অসামাজিক কর্মকাণ্ডের অভিযোগে ৩ জনকে গ্রেফতার করেছে মেট্রোপলিটন কোতয়ালী থানা পুলিশ। 

গ্রেফতার ব্যক্তিরা হলেন নীলফামারীর চাঁদখানা ইউনিয়নের আব্দুল বারেক, যশোরের বিপাশা খাতুন এবং দিনাজপুরের সাদিয়া আকতার।

মঙ্গলবার ( ২০ ফেব্রুয়ারি) দিবাগত রাত ২টার দিকে রংপুর নগরীর সর্দার পাড়ায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন আরপিএমপির কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোন্তাছের বিল্লাহ। 

পুলিশ সূত্রে জানা যায়, নগরীর সর্দারপাড়ায় মোফাখলারুল ইসলামের বাড়ি ভাড়া নিয়ে বীনা রানী নামের এক নারী দীর্ঘদিন ধরে অসামাজিক ব্যবসা করে আসছিলেন। এমন সংবাদের ভিত্তিতে এবং এলাকাবাসীর সহযোগিতায় সেখানে অভিযান চালিয়ে ভাড়াটিয়া বীনা রানীর ফ্ল্যাট থেকে ৩ জনকে গ্রেফতার করে রংপুর মেট্রোপলিটন কোতয়ালী থানা পুলিশ। তবে অভিযানের আগেই সটকে পরেন প্রধান অভিযুক্ত বীনা রানী। তিনি রংপুরে বন্ধন জেনারেল হাসপাতালের পরিচালক। তার বিরুদ্ধে ওই ফ্ল্যাট ভাড়া নিয়ে নারী ও পুরুষের বিবাহবহির্ভূত অসামাজিক কাজের ব্যবসা করার অভিযোগ দীর্ঘদিনের এলাকাবাসীর। 

এ বিষয়ে আরপিএমপির কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোন্তাছের বিল্লাহ বলেন, গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেলা হাজতে প্রেরণ করা হয়েছে। নগরীতে আরো কোথাও এমন ঘটনা হচ্ছে কিনা খতিয়ে দেখা হচ্ছে। কারো বিরুদ্ধে এমন অভিযোগ পাওয়া গেলে কাউকেই ছাড় দেয়া হবে না।

মন্তব্য করুন


 

Link copied