আর্কাইভ  মঙ্গলবার ● ১৯ মার্চ ২০২৪ ● ৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   মঙ্গলবার ● ১৯ মার্চ ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: রংপুরের আলু যাচ্ছে এশিয়ার বিভিন্ন দেশে       গ্রাহকের ৫০ লাখ টাকা নিয়ে উধাও পোস্টমাস্টার!       চার ঘণ্টা পর উত্তরবঙ্গের সাথে ঢাকার ট্রেন চলাচল স্বাভাবিক       ঢাকার সঙ্গে উত্তরবঙ্গের রেল যোগাযোগ বিচ্ছিন্ন       রংপুরে মিস্টি ও সেমাই কারখানায় ৫০ হাজার টাকা জরিমানা      

 width=
 

সৈয়দপুরে উড়োজাহাজে ক্রুটি; হোটেলে রাত্রিযাপন যাত্রিদের

বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, দুপুর ১২:০১

নিজস্ব প্রতিনিধি: নীলফামারীর সৈয়দপুরে অবতরণের সময় বাংলাদেশ বিমানের বিজি-৪৯৬ উড়োজাহাজের সমানের চাকার নোজ হুইলে ক্রুটি দেখা দেয়ায় ওই বিমানের ঢাকা যাত্রা  বাতিল করে বিমান কর্তৃপক্ষ।

বুধবার (২৮ সেপ্টেম্বর) রাত ৯টায় সৈয়দপুর বিমানবন্দরে অবতরণের সময় রানওয়েতে ওই ঘটনা ঘটে। এসময় ওই ঢাকাগামী বিমানের ২৫ যাত্রীকে সৈয়দপুরের শহরের বিভিন্ন আবাসিক হোটেলে রেখে রাত্রিযাপনের ব্যবস্থা করে বাংলাদেশ বিমান কর্তৃপক্ষ।

সৈয়দপুর বিমানবন্দর ব্যবস্থাপক সুপ্লব কুমার ঘোষ জানান, বাংলাদেশ বিমানের বিজি-৪৯৬ উড়োজাহাজটি ঢাকা হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দর থেকে ছেড়ে এসে রাত পৌনে ৯টায় অবতরণ করে সৈয়দপুর বিমান বন্দরে। অবতরণের সময় ওই উড়োজাহাজের সামনের চাকার নোজ হুইলে ক্রুটি দেখা দেয়। এতে  সৈয়দপুর বিমান বন্দর থেকে রাত ৯টায় ২৫ মিনিটে ঢাকার উদ্দেশ্যে উড্ডয়নের নির্ধারিত সূচি বাতিল করা হয়।

ফলে ঢাকাগামী ওই উড়োজাহাজের ২৫ যাত্রী আটকা পড়ায় যাত্রীদের বিভিন্ন আবাসিক হোটেলে রাত্রিযাপনের ব্যবস্থা করে বাংলাদেশ বিমান কর্তৃপক্ষ।

বৃহস্পতিবার সকালে অপর একটি উড়োজাহাজে ওই যাত্রীদের ঢাকা পৌঁছানোর কথা রয়েছে।

 

মন্তব্য করুন


 

Link copied