আর্কাইভ  সোমবার ● ২৯ নভেম্বর ২০২১ ● ১৫ অগ্রহায়ণ ১৪২৮
আর্কাইভ   সোমবার ● ২৯ নভেম্বর ২০২১

সড়ক দুর্ঘটনা: ঢাকা-উত্তরবঙ্গ মহাসড়কে যানজট

রবিবার, ৩ অক্টোবর ২০২১, সকাল ০৯:০৪

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের ঢাকা-উত্তরবঙ্গ মহাসড়কের নলকার পূর্ব পাশের ২ নম্বর সেতুর পশ্চিমে চলন্ত ট্রাককে পেছন থেকে একটি কাভার্ডভ্যান ধাক্কায় দেওয়ায় দুই জন আহত হয়েছেন। এ ঘটনায় মহাসড়কের যমুনা সেতু পশ্চিম থেকে পাচলিয়া বাজার এলাকা পর্যন্ত প্রায় ১৮ কিলোমিটার এলাকাজুড়ে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়।

প্রতিবেদন লেখার সময় ভোর ৫টা পর্যন্ত এ অবস্থা বজায় ছিল। ফায়ার সার্ভিসের সদস্য ও বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার পুলিশ যৌথভাবে উদ্ধার অভিযান পরিচালনা করছে। তবে তাৎক্ষণিকভাবে আহতদের নাম পরিচয় পাওয়া যায়নি।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার উপপরিদর্শক (এসআই) আমিনুল ইসলাম বলেন, উত্তরবঙ্গগামী একটি ট্রাককে অপর একটি কাভার্ডভ্যান ওভারটেক করতে গিয়ে পেছন থেকে ধাক্কা দেয়। এতে ট্রাকের চালক ও সহকারী আহত হন। তবে কাভার্ডভ্যানের সামনের দিক ধাক্কা খেয়ে ভেতরের দিকে চলে আসায় চালক আটকে যান। পরে ফায়ার সার্ভিস এসে তাকে উদ্ধার করে। চালককে উদ্ধার করে চিকিৎসার জন্য সিরাজগঞ্জ ২৫০শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

তবে দুর্ঘটনা কবলিত গাড়িতে উদ্ধার অভিযান পরিচালনার কারণে সড়ক বন্ধ হয়ে যায়। এতে ঘটনাস্থল থেকে একদিকে বঙ্গবন্ধু সেতু পশ্চিম ও অন্যদিকে পাচালিয়া বাজার পর্যন্ত যানজটের সৃষ্টি হয়।

মন্তব্য করুন


Link copied