আর্কাইভ  শনিবার ● ২০ এপ্রিল ২০২৪ ● ৭ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শনিবার ● ২০ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: লালমনিরহাটে মোবাইল ফোনে কথা বলছিল, হঠাৎ পিছন থেকে ট্রেনের ধাক্কায় কাটা পড়লেন যুবক       ঠাকুরগাঁওয়ে নিখোঁজের ২ দিন পরে ছাত্রের মরদেহ উদ্ধার       ছুটি বাড়ল সব শিক্ষাপ্রতিষ্ঠানে       ডিমলা উপজেলা নির্বাচন॥ এমপির ভাই, ভাতিজা ও ভাতিজি বউ প্রার্থী-তৃণমূলে ক্ষোভ       কিশোরী গৃহকর্মীকে খুন্তির ছ্যাকা; রংপুর মেডিকেলে মৃত্যু যন্ত্রণায় পাঞ্জা লড়ছে নাজিরা      

 width=
 

নীলফামারীতে চব্বিশঘন্টায় করোনায় শতকরা ২৮ শতাংশ সংক্রমন

মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, দুপুর ০৪:৫০

স্টাফ রিপোর্টার, নীলফামারী॥ নীলফামারীতে গত ২৪ ঘন্টায় সাত বছরের এক শিশু সহ ৭ জন  জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। আজ মঙ্গলবার (১৮ জানুয়ারী) বিষয়টি নিশ্চিত করে নীলফামারী সিভিল সার্জন ডাঃজাহাঙ্গীর কবির বলেন, জেলায় বর্তমানে করোনা রোগীর সংখ্যা ১২ জন। এদের মধ্যে ১১ জন নিজবাড়িতে ও একজন রংপুর মেডিকেলে চিকিৎসাধীন রয়েছে। ।
জেলা স্বাস্থ্য বিভাগের কন্ট্রোলরুম সুত্র মতে, গত ২৪ ঘন্টায় ২৫ নমুনা পরীক্ষায় ৭ জন করোনা আক্রান্তদের মধ্যে জেলা সদরে ৫ জন, সৈয়দপুর উপজেলায় ১ জন ও জলঢাকা উপজেলায় ১ জন রয়েছে। সংক্রমনে জেলার গড় হার ২৮ শতাংশ।
উল্লেখ যে করোনা শুরু থেকে এ পর্যন্ত এ জেলায় ৩৫ হাজার ৯৭৩ জনের করোনা নমুনা পরীক্ষা করা হয়। এতে করোনা আক্রান্ত হন ৪ হাজার ৪৭৮ জন। মৃত্যুবরণ করেন ৭৪ জন। বর্তমানে চিকিৎসাধীন রয়েছে ১২ জন।

মন্তব্য করুন


 

Link copied