আর্কাইভ  শুক্রবার ● ২৬ এপ্রিল ২০২৪ ● ১৩ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ২৬ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: শিক্ষাপ্রতিষ্ঠান খোলা নিয়ে প্রজ্ঞাপন জারি       রংপুর বিভাগে আসছেন ভূমিমন্ত্রী       রংপুর জেলা মটর শ্রমিক ইউনিয়নের নব নির্বাচিত কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠিত       রংপুর বিভাগের বিভিন্ন জায়গায় বৃষ্টির জন্য ইস্তিস্কার নামাজ আদায়       যুদ্ধ নয়, আলোচনায় সমাধান সম্ভব : প্রধানমন্ত্রী      

 width=
 

নওগাঁয় আগুনে পুড়িয়ে শিশু হত্যা, সৎমা আটক

রবিবার, ২৪ জুলাই ২০১৬, রাত ০৯:৪৭

রোববার দুপুরে উপজেলার শ্রীরামপুর মধ্যপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আরাফাত ওই গ্রামের মকলেছার রহমানের ছেলে। ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের সৎমা সাথী আক্তারকে (২২) আটক করেছে পুলিশ।

স্থানীয়রা জানান, শিশুটির মা আঙ্গুরী বিবিকে প্রায় আড়াই বছর আগে তালাক দেয় তার বাবা। এক বছর আগে শ্রীরামপুর গ্রামের মোয়াজ্জেম হোসেনের মেয়ে সাথী আক্তারকে দ্বিতীয় বিয়ে করেন বাবা মকলেছার রহমান। সৎমায়ের সংসারেই শিশু আরাফাত বেড়ে উঠছিল।

নিহত আরাফাতের দাদি জাহেরা বিবি জানান, রোববার সকালে নাতি আরাফাতকে সুস্থ অবস্থায় রেখে তিনি গোবিন্দপুর গ্রামে এক আত্মীয়ের বাড়িতে বেড়াতে যান। সেখানে রোববার দুপুরে তিনি আরাফাতের মৃত্যুর সংবাদ জানতে পারেন। নিহত আরাফাতের বাবা মকলেছার রহমান স্থানীয় সতীহাট বাজারের সাহাবুদ্দীনের ফার্নিচারের কারখানায় কাজ করছিলেন। প্রতিবেশি এক যুবকের মাধ্যমে তিনি ছেলের মৃত্যুর সংবাদ পান।

মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাফফর হোসেন জানান, দুধের তৈরি ক্ষীরের সাথে বিষ মিশিয়ে খাওয়াইয়ে শিশুটিকে হত্যার পর আগুনে পুড়িয়ে প্রমাণ নষ্টের চেষ্টা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের ব্যবস্থাসহ জিজ্ঞাসাবাদের জন্য সৎমাকে আটক করা হয়েছে। ঘটনায় থানায় মান্দা থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য করুন


 

Link copied