আর্কাইভ  শুক্রবার ● ২৬ এপ্রিল ২০২৪ ● ১৩ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ২৬ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: শিক্ষাপ্রতিষ্ঠান খোলা নিয়ে প্রজ্ঞাপন জারি       রংপুর বিভাগে আসছেন ভূমিমন্ত্রী       রংপুর জেলা মটর শ্রমিক ইউনিয়নের নব নির্বাচিত কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠিত       রংপুর বিভাগের বিভিন্ন জায়গায় বৃষ্টির জন্য ইস্তিস্কার নামাজ আদায়       যুদ্ধ নয়, আলোচনায় সমাধান সম্ভব : প্রধানমন্ত্রী      

 width=
 

আকর্ষণীয় পদে চাকরি দিচ্ছে একমি

সোমবার, ২২ মে ২০১৭, দুপুর ০২:২১

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে দি একমি ল্যাবরেটরিজ লিমিটেড। ‘এক্সিকিউটিভ বা সিনিয়র এক্সিকিউটিভ—প্রোডাক্ট ম্যানেজমেন্ট’ পদে নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা

যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে এম.ফার্ম পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। তবে বিজ্ঞপ্তিতে উল্লেখিত বিশ্ববিদ্যালয় থেকে সংশ্লিষ্ট ডিগ্রিধারী প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে। প্রার্থীদের এমবিএ ডিগ্রি থাকলে তা বাড়তি যোগ্যতা হিসেবে বিবেচিত হবে। ন্যূনতম সিজিপিএ ৩.০০ থাকতে হবে। পাশাপাশি সংশ্লিষ্ট ক্ষেত্রে দুই থেকে তিন বছরের অভিজ্ঞতাসম্পন্ন হতে হবে। এ ছাড়া বাংলা ও ইংরেজি ভাষায় লিখিত ও মৌখিক যোগাযোগে দক্ষতা থাকতে হবে।

আবেদন প্রক্রিয়া

সব শিক্ষাসনদের সত্যায়িত ফটোকপি, জাতীয় পরিচয়পত্রের ফটোকপি ও দুই কপি সম্প্রতি তোলা পাসপোর্ট আকারের রঙিন ছবিসহ জীবনবৃত্তান্ত ডাকযোগে পাঠিয়ে আবেদন করতে হবে। আবেদন করার ঠিকানা ‘হেড অব এইচআর, দি একমি ল্যাবরেটরিজ লিমিটেড, কোর্ট দে লা একমি, ১/৪ কল্যাণপুর, মিরপুর রোড, ঢাকা-১২০৭’।

বিডিজবস ডটকমে প্রকাশিত বিজ্ঞপ্তিতে বিস্তারিত দেখুন :

মন্তব্য করুন


 

Link copied