আর্কাইভ  শুক্রবার ● ২৬ এপ্রিল ২০২৪ ● ১৩ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ২৬ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: দিনাজপুরে ফিলিং স্টেশনে অগ্নিকাণ্ড: আগুনে ভস্মীভূত চারটি যানবাহন       শিক্ষাপ্রতিষ্ঠান খোলা নিয়ে প্রজ্ঞাপন জারি       রংপুর বিভাগে আসছেন ভূমিমন্ত্রী       রংপুর জেলা মটর শ্রমিক ইউনিয়নের নব নির্বাচিত কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠিত       রংপুর বিভাগের বিভিন্ন জায়গায় বৃষ্টির জন্য ইস্তিস্কার নামাজ আদায়      

 width=
 

বঙ্গবন্ধুর পলাতক খুনিদের ফাঁসির দাবীতে রংপুরে মানববন্ধন

রবিবার, ১৩ আগস্ট ২০১৭, রাত ১০:৩২

রোববার নগরীর কাচারী বাজার সংলগ্ন জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে সকাল ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত এ মানববন্ধন কর্মসূচী চলে। জেলা ও মহানগর স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে অনুষ্ঠিত মানববন্ধনে মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আতাউজ্জামান বাবু’র সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন আওয়ামীলীগের কেন্দ্রীয় পরিষদের উপদেষ্টা চৌধুরী খালেকুজ্জামান, রংপুর মহানগর আওয়ামীলীগের সভাপতি সাফিউর রহমান সফি, সাধারণ সম্পাদক তুষার কান্তি মন্ডল, প্রচার সম্পাদক রেজাউল ইসলাম মিলন, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যাপক মাজেদ আলী বাবুল, শাহিনুর রহমান সোহেল, সাংগঠনিক সম্পাদক মোতাহার হোসেন মওলা, কৃষি বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর আলম বকসী, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি সিরাজুল ইসলাম প্রামানিক, মহানগর স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক রমজান আলী তুহিন, জেলা ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান রনি, মহিলা কাউন্সিলর জাফরিন ইসলাম রিপা, মহানগর স্বেচ্ছাসেবক লীগের নেতা ইফতেখারুল ইসলাম শুভ, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম সুইট, দপ্তর সম্পাদক আব্দুর রশিদ জীবন, সসহ জেলা ও মহানগর স্বোচ্ছাসেবক লীগের অন্যান্য নেতৃবৃন্দ। মানববন্ধনে বক্তারা কুটনৈতিক শক্তি প্রয়োগ করে বঙ্গবন্ধু হত্যার পলাতক খুনিদের দেশে ফিরিয়ে এনে তাদের প্রাপ্য মৃত্যুদন্ডাদেশ কার্যকর করে বাংলার মাটি ও বাঙ্গালী জাতিকে কলঙ্কমুক্ত করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি অনুরোধ জানান। মানববন্ধন শেষে নেতৃবৃন্দ প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি রংপুরের জেলা প্রশাসকের মাধ্যমে প্রেরন করেন।

জাতীয় শোক দিবস উপলক্ষে শ্রমিক লীগ রংপুর মহানগর আহবায়ক কমিটির শোক র‌্যালী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের খুনিদের ফাঁসির দাবীতে ও ১৫ই আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে জাতীয় শ্রমিক লীগ রংপুর মহানগর আহবায়ক কমিটির উদ্যোগে রংপুর নগরীতে শোক র‌্যালী বের করা হয়। শোক র‌্যালী শেষে ডিসি’র মোড়ে বঙ্গবন্ধুর মুরালে শ্রদ্ধাঞ্জলী প্রদান করা হয়।

জাতীয় শ্রমিক লীগ রংপুর মহানগর আহবায়ক কমিটির আহবায়ক মিল্টন ও সদস্য সচিব এমএ মজিদ এর নেতৃত্বে রোববার শাপলা চত্ত্বর থেকে শোক র‌্যালী বের হয়ে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। শোক র‌্যালী ও শ্রদ্ধাঞ্জলী প্রদানে উপস্থিত ছিলেন যুগ্ম আহবায়ক হাসানুজ্জামান নান্নু, সদস্য হাবিব, রোস্তম আলী, আঃ আজিজ, তসলিম উদ্দিন, আঃ রাজ্জাক, সোহলে, মানিক, টুটুল ও মোহাম্মদ মধু মিয়া।

 

মন্তব্য করুন


 

Link copied