আর্কাইভ  শুক্রবার ● ২৬ এপ্রিল ২০২৪ ● ১৩ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ২৬ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: দিনাজপুরে ফিলিং স্টেশনে অগ্নিকাণ্ড: আগুনে ভস্মীভূত চারটি যানবাহন       শিক্ষাপ্রতিষ্ঠান খোলা নিয়ে প্রজ্ঞাপন জারি       রংপুর বিভাগে আসছেন ভূমিমন্ত্রী       রংপুর জেলা মটর শ্রমিক ইউনিয়নের নব নির্বাচিত কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠিত       রংপুর বিভাগের বিভিন্ন জায়গায় বৃষ্টির জন্য ইস্তিস্কার নামাজ আদায়      

 width=
 

ফুফুকে নিয়ে ভাতিজা উধাও

বৃহস্পতিবার, ১৯ অক্টোবর ২০১৭, রাত ১০:০৪

ঘটনাটি ঘটছে সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার বড়হর ইউনিয়নের খাষচর জামালপুর গ্রামে।

উধাও হওয়া মাহমুদুল তালুকদার ওই গ্রামের শহিদুল তালুকদারের ছেলে ও মেয়েটি শহিদুলের বোন। এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। এ ঘটনায় মেয়েটির আরেক বড় ভাই মানছুর রহমান বাদী হয়ে সিরাজগঞ্জ দায়রা জজ আদালতে ওই যুবকসহ ৪ জনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেছেন।

জানা যায়, শহিদুল ইসলামের ছেলে মাহমুদুলের সাথে তার ফুফুর প্রেমের সম্পর্ক গড়ে ওঠেছিল। ছেলের পরিবার থেকে বিয়েতে রাজী হলেও মেয়ের অন্যান্য ভাইয়েরা দ্বিমত পোষণ করে। এ অবস্থায় দুজন গত মাসের ২৪ সেপ্টেম্বর পালিয়ে গিয়ে কোর্টের মাধ্যমে বিয়ে করেন। বিয়ের পর থেকে তারা দুজন নিখোঁজ রয়েছেন।

উল্লাপাড়া মডেল থানার উপ-পরিদর্শক শাহিন হোসেন জানান, এ ঘটনায় চলতি মাসের ১৩ অক্টোবর মেয়ের বড় ভাই মানছুর রহমান বাদী হয়ে সিরাজগঞ্জ দায়রা জজ আদালতে মাহমদুলসহ ৪ জনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন।

মামলায় ছেলে মাহমুদুল তালুকদার (২৫), ছেলের বাবা শহিদুল তালুকদার (৫০), মামা মোহাম্মাদ আলী (৩৫) ও উকিল নানা আশরাফ আলী তালুকদারকে (৬৫) আসামি করা হয়েছে।

মামলায় মেয়ের ভাই  অভিযোগ করেছেন, গত ২৪ সেপ্টেম্বর মাহমুদুল তালুকদার তাদের বাড়িতে থেকে স্বজনদের সহযোগিতায় জোরপূর্বক মেয়েটিকে উঠিয়ে নিয়ে যায়। এরপর থেকে তদের পাওয়া যাচ্ছে না।

উধাও হওয়া ফুফু ও ভাতিজাকে কে গ্রেফতারের জন্য অভিযান চলছে বলে জানান উপ-পরিদর্শক শাহিন হোসেন।

মন্তব্য করুন


 

Link copied