আর্কাইভ  শুক্রবার ● ২৬ এপ্রিল ২০২৪ ● ১৩ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ২৬ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: শিক্ষাপ্রতিষ্ঠান খোলা নিয়ে প্রজ্ঞাপন জারি       রংপুর বিভাগে আসছেন ভূমিমন্ত্রী       রংপুর জেলা মটর শ্রমিক ইউনিয়নের নব নির্বাচিত কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠিত       রংপুর বিভাগের বিভিন্ন জায়গায় বৃষ্টির জন্য ইস্তিস্কার নামাজ আদায়       যুদ্ধ নয়, আলোচনায় সমাধান সম্ভব : প্রধানমন্ত্রী      

 width=
 

রংপুরে খালেদা জিয়ার সমাবেশ সফল করতে পঞ্চগড়ে মিছিল সমাবেশ

শনিবার, ১৪ সেপ্টেম্বর ২০১৩, রাত ০৯:৪৪

পঞ্চগড় জেলা বিএনপি সহ প্রতিটি উপজেলায় বিএনপির সকল অঙ্গ / সহযোগী সংগঠনের নেতাকর্মীরা গত ৭ দিন থেকে রংপুরে খালেদা জিয়ার সমাবেশ সফল করতে মিছিল সমাবেশ নিয়ে প্রতিদিন ব্যস্তরয়েছেন। গত ৭ দিন থেকে দেখা গেছে পঞ্চগড় সদর সহ প্রতিটি উপজেলায় বিএনপির, যুবদল, স্বেচ্ছা সেবক দল, মহিলা দল, কৃষক দল, ওলামা দল, শ্রমিক দল, ছাত্র দল সহ সকল অঙ্গ/সহযোগী সংগঠনের নেতাকর্মীরা রংপুরে খালেদা জিয়ার আগমন উপলক্ষে জেলা ও উপজেলায় মিছিল সমাবেশের পাশা পশি বক্তব্যে সকলকে রংপুরে খালেদা জিয়ার সমাবেশে যোগ দিতে আহবান করেন ।

পঞ্চগড়ে স্বেচ্ছা সেবক দলের কেন্দ্রিয় সহ সভাপতি সৈয়ত মোঃ জাহাঙ্গির আলম মেয়র দিনাজপুর পৌরসভার বলেন আওয়ামীলীগ সরকারের হাতে দেশের মানুষ আজ নির্যাতিত নিপিরিত তাই দেশ মাটি নির্যাতিত নিপিরিত মানুষকে বাচাতে রংপুরে খালেদা জিয়ার সমাবেশ । বোদা ও তেঁতুলিয়ায় মিছিল শেষে বক্তব্যে বোদা উপজেলা বিএনপির সভাপতি মোঃ মোতাহার হোসেন ও তেঁতুলিয়া উপজেলা বিএনপির সাধারন সম্পাদক রেজাউল করিম শাহিন বলেন নির্দলীয় নিরপে তত্ত্বাবথায়ক সরকারের অধীনে নির্বাচন দিতে এ সরকারকে বাধ্য করাহবে এর দাবিতে ১৫ সেপ্টেম্বর রংপুরের সমাবেশ সফল করতে সকল কেই এগিয়ে আসতে হবে। জেলা বিএনপির সাধারন সম্পাদক এমএ মজিদ বলেন বিরোধীদলের গণতান্ত্রিক আন্দোলনকে জেল-জুলূম নির্যাতন করে ঠেকানো যাবে না আমাদের পঞ্চগড় জেলার প্রতিটি ইউনিয়ন থেকে বিএনপির অঙ্গ/সহযোগী সংগঠনের নেতাকর্মীরা নিজ খরচে প্রতিটি সংগঠন একটি করে গাড়ী নিয়ে সমাবেশে যোগ দিবেন ।

পঞ্চগড় পৌরসভার মেয়র তৌহিদুল ইসলাম বলেন দলীয় সরকারের অধিনে নির্বাচনে বিএনপি অংশ গ্রহন করবে না । এ সরকার জুলুম বাজ স্বৈরাচারী সরকার দেশে গণহত্যা চালীয়ে বিরোধী দলের নেতাকর্মীদের বিরুদ্ধে হামলা-মামলা জেল-জুলূম নির্যাতন করছে। এ সমাবেশ থেকে সরকার পতনের ডাক আসবে তাই সকলকেই সমাবেশে যোগ দিতে হবে।

মন্তব্য করুন


 

Link copied