আর্কাইভ  শুক্রবার ● ২৬ এপ্রিল ২০২৪ ● ১৩ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ২৬ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: শিক্ষাপ্রতিষ্ঠান খোলা নিয়ে প্রজ্ঞাপন জারি       রংপুর বিভাগে আসছেন ভূমিমন্ত্রী       রংপুর জেলা মটর শ্রমিক ইউনিয়নের নব নির্বাচিত কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠিত       রংপুর বিভাগের বিভিন্ন জায়গায় বৃষ্টির জন্য ইস্তিস্কার নামাজ আদায়       যুদ্ধ নয়, আলোচনায় সমাধান সম্ভব : প্রধানমন্ত্রী      

 width=
 

নৌ প্রতিমন্ত্রীর ফেসবুক আইডির নাম-ছবি পাল্টে দিলো হ্যাকার

শুক্রবার, ২ আগস্ট ২০১৯, রাত ১০:৪৪

বৃহস্পতিবার (০১ আগস্ট) দুপুরের পর প্রতিমন্ত্রীর আইডি ও পেজ হ্যাক হয়। তার ফেসবুক পেজ ও আইডি একই নামে (Khalid Mahmud Chowdhury) ছিল।

শোকের মাস আগস্টের প্রথম দিনে বঙ্গবন্ধুর খুনি পলাতক নূর চৌধুরীকে কানাডা থেকে দেশে ফিরিয়ে আনার দাবিতে একটি লিংক শেয়ার করেন তিনি। লিংকে ঢুকে কানাডা সরকারের কাছে নূর চৌধুরীকে বাংলাদেশে ফেরত পাঠানোর দাবিতে পিটিশন দায়েরের সুযোগ আছে।

প্রতিমন্ত্রীর ব্যক্তিগত সহকারী আ ন ম আহমাদুল বাশার জানান, আইডি হ্যাক হওয়ার আগে নৌ প্রতিমন্ত্রী যে লিংক শেয়ার করেছিলেন, এর মাধ্যমে একদিনে অর্ধলক্ষ পিটিশন দায়ের হয়েছে।

প্রতিমন্ত্রীর ফেসবুক আইডিতে ঢুকে দেখা যায়, হ্যাকাররা আইডি থেকে প্রতিমন্ত্রীর নাম মুছে দিয়েছে। প্রোফাইল থেকে ছবি সরিয়ে দিয়েছে। এখন সেখানে একটি মেয়ের ছবি এবং Sima Kumari (Kavita Singh) নাম রয়েছে।

নৌ প্রতিমন্ত্রীর ফেসবুক আইডি ঘিরে সংশ্লিষ্টদের সতর্ক থাকার আহ্বান জানানো হয়েছে।

মন্তব্য করুন


 

Link copied