আর্কাইভ  শুক্রবার ● ২৬ এপ্রিল ২০২৪ ● ১৩ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ২৬ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: দিনাজপুরে ফিলিং স্টেশনে অগ্নিকাণ্ড: আগুনে ভস্মীভূত চারটি যানবাহন       শিক্ষাপ্রতিষ্ঠান খোলা নিয়ে প্রজ্ঞাপন জারি       রংপুর বিভাগে আসছেন ভূমিমন্ত্রী       রংপুর জেলা মটর শ্রমিক ইউনিয়নের নব নির্বাচিত কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠিত       রংপুর বিভাগের বিভিন্ন জায়গায় বৃষ্টির জন্য ইস্তিস্কার নামাজ আদায়      

 width=
 

সত্যিই কি তারা অন্তঃসত্ত্বা?

সোমবার, ২৮ এপ্রিল ২০১৪, রাত ১০:২৭

ঢাকা: 
ঐশ্বরিয়া রাই বচ্চন: মেয়ে আরাধ্যর জন্মের পর চলচ্চিত্র থেকে নির্বাসন নেয়া সাবেক বিশ্ব সুন্দরী ঐশ্বরিয়া রাইকে নিয়ে ভক্তদের কৌতুহলের শেষ নেই। তিনি কবে আবার চলচ্চিত্রে ফিরবেন এ নিয়ে যখন সবাই আলোচনায় ব্যস্ত ঠিক তখনই খবর রটলো তিনি দ্বিতীয়বারের মতো অন্ত:সত্ত্বা হয়ে পড়েছেন। সর্বশেষ সম্প্রতি মুম্বাইয়ে নির্বাচনে ভোট দেয়ার সময় তাকে গর্ভবতীদের মতো লম্বা জামা পড়া অবস্থায় দেখা যায়। যা দেখে সরব হয়ে ওঠে ভারতের মিডিয়া। কিন্তু ঐশ্বরিয়া বা বচ্চন পরিবারের কেউ এখনো এ বিষয়ে মুখ না খোলায় আপাতত বিষয়টিকে সত্যি বলেই মনে করছেন অনেকে।
সানি লিওন: সাবেক পর্নো তারকা ও হালে আলোচিত বলিউড অভিনেত্রী সানি লিওনকে নিয়ে মানুষের কৌতুহলের শেষ নেই। গত ১ এপ্রিল একটি পত্রিকা হঠাৎ করেই খবর দেয় অন্তঃসত্ত্বা হয়ে পড়েছেন সানি। আর তাতেই নতুন করে শুরু হয় আলোচনা। তবে সানি টুইটারে তার অন্তঃসত্ত্বা হওয়ার খবরকে নিছক গুজব ও এপ্রিল ফুল বলে জানিয়ে দেন।
কারিনা কাপুর: এমনিতে সময়টা বিশেষ ভালো যাচ্ছে না পাতৌদির নবাব বেগম কারিনা কাপুর খানের। তার ওপর ছড়িয়ে পড়েছে তার অন্তঃসত্ত্বা হওয়ার খবর। কিছুদিন আগে মুম্বাইয়ে একটি আন্তর্জাতিক ইভেন্টে শাড়ি পড়া অবস্থায় কারিনা উপস্থিত হলে এই গুঞ্জন ডালপালা মেলে। কারণ সেসময় অনেকেই কারিনার পেট খানিকটা স্ফিত দেখেন। যদিও কারিনা সবকিছু গুজব বলে এরইমধ্যে জানিয়ে দিয়েছেন।
জেনোলিয়া ডি সুজা: ঋতেশ দেশমুখকে বিয়ে করে চলচ্চিত্র থেকে image_88533_0অনেকটাই দূরে আছেন জেনোলিয়া। সম্প্রতি রটেছে যে তিনি মা হতে যাচ্ছেন। তার জন্যই স্বামী ঋতেশ প্রযোজিত মারাঠি ‘ইয়োলো’ ছবির প্রচারণায় তিনি নাকি নিজের পেট ঢেকেছিলেন লম্বা ঝুল জামা পড়ে। এছাড়া কয়েকদিন আগে শেষ হওয়া আইফা পুরস্কার প্রদান অনুষ্ঠানেও নাকি তাকে একই কারণে দেখা যায়নি।
বিদ্যা বালান: ব্যবসায়ী সিদ্ধার্থ রায় কাপুরকে বিয়ে করার পর বলিউডের লেডি খান খ্যাত বিদ্যার ফর্ম যেন অনেকটাই হারিয়ে গেছে। পরপর বক্স অফিসে সাড়া ফেলতে ব্যার্থ হয়েছে দুটি ছবি। আর সম্প্রতি শোনা যাচ্ছে তার অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন। যদিও তিনি পুরো বিষয়টিকে ভাওতাবাজি বলে আখ্যায়িত করেছেন।
এশা দেওল: বলিউডের দেওল পরিবারকে নিয়ে অনেকেরই আগ্রহ রয়েছে। গত বছরের শেষ দিকে হঠাৎ করেই ছড়িয়ে পড়ে ‘ধুম’ কন্যা এশা দেওল নাকি অন্তঃসত্ত্বা হয়ে পড়েছেন। ৩১ বছর বয়সী এশা বিয়ে করেছেন ব্যবসায়ী ভরত তাখতানিকে। এই গুঞ্জন রটার পর এশা টুইটারে জানিয়ে দেন, ‘মিডিয়াকে ধন্যবাদ, কিন্তু আমি অন্তসঃসত্ত্বা নই।যখন সেই খুশীর মুহূর্তটা আসবে তখন সারা পৃথিবীকেই জানাব।’

মন্তব্য করুন


 

Link copied