আর্কাইভ  শুক্রবার ● ২৬ এপ্রিল ২০২৪ ● ১৩ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ২৬ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: শিক্ষাপ্রতিষ্ঠান খোলা নিয়ে প্রজ্ঞাপন জারি       রংপুর বিভাগে আসছেন ভূমিমন্ত্রী       রংপুর জেলা মটর শ্রমিক ইউনিয়নের নব নির্বাচিত কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠিত       রংপুর বিভাগের বিভিন্ন জায়গায় বৃষ্টির জন্য ইস্তিস্কার নামাজ আদায়       যুদ্ধ নয়, আলোচনায় সমাধান সম্ভব : প্রধানমন্ত্রী      

 width=
 

নীলফামারীতে বিএনপি ও জাপার দেড় শতাধিক নেতাকর্মীর আঃলীগে যোগদান

শুক্রবার, ২৩ মে ২০১৪, বিকাল ০৬:৩৫

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী প্রতিনিধি:

নীলফামারীর ডোমার উপজেলা বৃহস্পতিবার সন্ধ্যায় দেড় শতাধিক বিএনপি ও জাতীয় পার্টির নেতাকর্মী আওয়ামীলীগে যোগদান করেছেন। আমবাড়ী শুকানপুকুর (এসডিসি) মাঠেে অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন নীলফামারী-১(ডোমার-ডিমলা) আসনের সংসদ সদস্য আফতাব উদ্দিন সরকার। ডোমার উপজেলা চেয়ারম্যান আব্দুর রাজ্জাক বসুনিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ডিমলা উপজেলা পরিষদ চেয়ারম্যান তবিবুল ইসলাম।

এ সময় গোমনাতী ইউপি চেয়ারম্যান ও জাতীয় পাটির নেতা ইউনুছ আলী সরকারসহ ৭জন ইউপি সদস্য যথাক্রমে সফিকুল ইসলাম, আনছার আলী, গোলাপ, রাব্বী, মহিলা সদস্যা মমেনা খাতুন, জোসনা বেগম ও ময়না বেগম এবং বিএনপি নেতা রশিদুল ইসলাম, আবু হানিফ, আব্দুল খালেক, মকবুল হোসেন, শাহারিয়ার, মজিবুল, রেজাউল ইসলাম ও এমদাদুল হক সহ দেড় শতাধিক নেতা কর্মী আওয়ামীলীগে যোগদান করেন।

যোগদানকারীরা বলেন দেশের সার্বিক উন্নয়নে আমরা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের আর্দশে অনুপ্রানীত হয়ে বর্তমান প্রধান মন্ত্রী শেখ হাসিনার হাত কে শক্তি করতে বিএনপি ও জাতীয় পাটি ছেড়ে স্থানীয় অঅওয়ামী লীগের সংসদ সদস্য আফতাব উদ্দিন সরকারের হাতে ফুলে তোড়া দিয়ে আওয়ামী লীগে যোগদান করেছি।

মন্তব্য করুন


 

Link copied