আর্কাইভ  শুক্রবার ● ২৬ এপ্রিল ২০২৪ ● ১৩ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ২৬ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: শিক্ষাপ্রতিষ্ঠান খোলা নিয়ে প্রজ্ঞাপন জারি       রংপুর বিভাগে আসছেন ভূমিমন্ত্রী       রংপুর জেলা মটর শ্রমিক ইউনিয়নের নব নির্বাচিত কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠিত       রংপুর বিভাগের বিভিন্ন জায়গায় বৃষ্টির জন্য ইস্তিস্কার নামাজ আদায়       যুদ্ধ নয়, আলোচনায় সমাধান সম্ভব : প্রধানমন্ত্রী      

 width=
 

নীলফামারীতে টর্ণেডোতে ক্ষতিগ্রস্থ্য পরিবারের মাঝে সহায়তা প্রদান

বৃহস্পতিবার, ২৯ মে ২০১৪, বিকাল ০৭:৩৫

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী ২৯ মে॥ টর্ণেডোতে ক্ষতিগ্রস্থ্য নীলফামারী সদর ও কিশোরীগঞ্জ উপজেলার তিন ইউনিয়নের ক্ষতিগ্রস্থ্য পরিবারের মাঝে ত্রাণ সহায়তা দিয়েছে ত্রাণ ও পূণর্বাসন কতৃপক্ষ ও উপজেলা পরিষদ। বৃহষ্পতিবার সদরে দুটি ও কিশোরগঞ্জের তিনটি ইউনিয়নের ৩৬৬ পরিবারের মাঝে চাল, আলু, চিড়া ও গুড়সহ বিভিন্ন নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী দেয়া হয়েছে।

সদর উপজেলা ত্রাণ ও পূণঃর্বাসন অফিস জানায়, চাপড়া সরমজানী ও পঞ্চপুকুর ইউনিয়নের ১৫৬ টি পরিবারের মাঝে ২০ কেজি করে চাল দেয়া হয়েছে। এছাড়াও উপজেলা পরিষদের পক্ষ থেকে ঐসব পরিবারকে চিড়া, গুড় ও খেজুর দেয়া হয়েছে।

এদিকে কিশোরগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যন রশিদুল ইসলাম জানান, উপজেলা পরিষদের পক্ষে ক্ষতিগ্রস্থ্য ২১০ টি পরিবারের মাঝে ১৩০ টাকা সমমূল্যের চিড়া, গুড় ও মড়ি দেয়া হয়েছে। এদিকে সংসদ সদস্য আলহাজ্ব শওকত চৌধুরীর পক্ষ্য থেকে ঐসব পরিবারকে চার কেজি চাল, ২ কেজি আলুসহ ২৫০ টাকা সমমূল্যের খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

গতকাল বুধবার দুপুরে টর্ণেডোর আঘাতে সদর উপজেলার পঞ্চপুকুর ও চাপড়া সরমজানী এবং নিতাই, বাহাগিলী ও চাঁদখানা ইউনিয়নের প্রায় চারশত বাড়ি ক্ষতিগ্রস্থ্য হয়। এসময় উপড়ে পড়ে অনেক গাছপালা।

মন্তব্য করুন


 

Link copied