আর্কাইভ  শুক্রবার ● ২৬ এপ্রিল ২০২৪ ● ১৩ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ২৬ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: শিক্ষাপ্রতিষ্ঠান খোলা নিয়ে প্রজ্ঞাপন জারি       রংপুর বিভাগে আসছেন ভূমিমন্ত্রী       রংপুর জেলা মটর শ্রমিক ইউনিয়নের নব নির্বাচিত কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠিত       রংপুর বিভাগের বিভিন্ন জায়গায় বৃষ্টির জন্য ইস্তিস্কার নামাজ আদায়       যুদ্ধ নয়, আলোচনায় সমাধান সম্ভব : প্রধানমন্ত্রী      

 width=
 

বগুড়ায় দুই যানবাহনে অগ্নিসংযোগ, ককটেল

সোমবার, ২ মার্চ ২০১৫, দুপুর ০১:৩৮

[caption id="attachment_58029" align="alignleft" width="499"] ফাইল ছবি[/caption]

বগুড়া: বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের ৭২ ঘণ্টার লাগাতার হরতাল চলাকালে সোমবার (০২ মার্চ) সকালে বগুড়ায় দুই যানবাহনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এছাড়া জেলা রেজিস্ট্রি অফিসের সামনে ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় তা‍ৎক্ষণিকভাবে কোনো হতাহতের খবর পাওয়া যায়নি। এর আগে নাশকতা মামলায় জড়িত থাকার অভিযোগে জামায়াত-শিবির ও বিএনপির ১০ নেতাকর্মীকে গ্রেফতার করে পুলিশ। প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্র জানায়, বেলা সাড়ে ১১টার দিকে পুলিশ সুপার কার্যালয়ের অদূরে জেলা রেজিস্ট্রি অফিসের সামনে পরপর দু’টি ককটেল বিস্ফোরণ ঘটায় দুর্বৃত্তরা। এর আগে সকাল ৬টার দিকে জেলা সদরের এরুলিয়া বাজার এলাকায় নওগাঁ থেকে বগুড়াগামী একটি ট্রাকে (সিরাজগঞ্জ-ড ১১-০২৭৫) এবং বগুড়া থেকে নওগাঁগামী একটি পিকআপ (নওগা-ন-১১-১০১০) থামিয়ে পেট্রোল বোম ছুড়ে আগুন দেয় দুর্বৃত্তরা।

বগুড়া জেলার গোয়েন্দা পুলিশ ইনচার্জ (ওসি/ডিবি) আমিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। এদিকে, বগুড়ার সহকারী পুলিশ সুপার (এএসপি/সদর) ও জেলা পুলিশের মিডিয়া সেলের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা গাজিউর রহমান জানান, রোববার (০১ মার্চ) সকাল ৬টা থেকে সোমবার (০২ মার্চ) সকাল ৬টা পর্যন্ত ২৪ ঘণ্টায় জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ভাঙচুর ও অগ্নিসংযোগসহ নাশকতা মামলায় জামায়াত-শিবিরের ২ জন এবং বিএনপি’র ৮ জনসহ মোট ১০ নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ।

মন্তব্য করুন


 

Link copied