আর্কাইভ  শুক্রবার ● ২৬ এপ্রিল ২০২৪ ● ১৩ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ২৬ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: দিনাজপুরে ফিলিং স্টেশনে অগ্নিকাণ্ড: আগুনে ভস্মীভূত চারটি যানবাহন       শিক্ষাপ্রতিষ্ঠান খোলা নিয়ে প্রজ্ঞাপন জারি       রংপুর বিভাগে আসছেন ভূমিমন্ত্রী       রংপুর জেলা মটর শ্রমিক ইউনিয়নের নব নির্বাচিত কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠিত       রংপুর বিভাগের বিভিন্ন জায়গায় বৃষ্টির জন্য ইস্তিস্কার নামাজ আদায়      

 width=
 

স্বামীকে পিটিয়ে হত্যা : স্ত্রী ও ২ মেয়ে আটক

বৃহস্পতিবার, ২৮ মে ২০১৫, দুপুর ১০:৫১

উপজেলার তানইল উত্তর সরদারপাড়া গ্রামে বুধবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে। নিহত ভাদুয়া পাহান ওই গ্রামের কুকরা পাহানের ছেলে।

স্থানীয়রা জানান, ২২ বছর আগে ভাদুয়া পাহানের সঙ্গে জেলার মহাদেবপুর উপজেলার মহিষবাতান গ্রামের মেয়ে রন্টি রানীর বিয়ে হয়। এরপর গত তিন মাস আগে দ্বিতীয় স্ত্রী হিসেবে একই গ্রামের ধাইমুল পাহানকে বিয়ে করে ভাদুয়া পাহান। এরপর থেকে তাদের পরিবারের মধ্যে কলহ শুরু হয়।

এক সপ্তাহ ধরে ভাদুয়া পাহান তার বড় স্ত্রীর ভরণ-পোষণে অপারগতা প্রকাশ করায় সন্ধ্যায় বড় স্ত্রীর সঙ্গে ভাদুয়া পাহানের ঝগড়া বাধে। এরই এক পর্যায়ে বড় স্ত্রী ও তার দুই মেয়ে মিলে ভাদুয়া পাহানকে ব্যাপক মারধর করে হত্যা করে। সন্ধ্যা সাড়ে ৭টার দিকে স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন জানান, রাত সোয়া ৯টার দিকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের বড় স্ত্রী ও দুই মেয়েকে আটক করা হয়েছে।

মন্তব্য করুন


 

Link copied