আর্কাইভ  শুক্রবার ● ২৬ এপ্রিল ২০২৪ ● ১৩ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ২৬ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: শিক্ষাপ্রতিষ্ঠান খোলা নিয়ে প্রজ্ঞাপন জারি       রংপুর বিভাগে আসছেন ভূমিমন্ত্রী       রংপুর জেলা মটর শ্রমিক ইউনিয়নের নব নির্বাচিত কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠিত       রংপুর বিভাগের বিভিন্ন জায়গায় বৃষ্টির জন্য ইস্তিস্কার নামাজ আদায়       যুদ্ধ নয়, আলোচনায় সমাধান সম্ভব : প্রধানমন্ত্রী      

 width=
 

বগুড়ায় ট্রাক-পিকআপ সংঘর্ষে নিহত ২

মঙ্গলবার, ২৩ জুন ২০১৫, সকাল ০৯:৩৮

বগুড়া: বগুড়ায় ট্রাক- পিকআপ ভ্যান সংঘর্ষে এক নারীসহ দুজন নিহত হয়েছেন। আহত হয়েছেন তিনজন। নিহত ব্যক্তিরা হলেন রাহেল বেগম (৩০) ও ভ্যানচালক আসাদুজ্জামান (২২)। মঙ্গলবার সকাল পৌনে ছয়টার দিকে বাঘোপাড়া এলাকায় বগুড়া-রংপুর মহাসড়কে ওই দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বগুড়াগামী বালুবোঝাই ট্রাকটি বাঘোপাড়া এলাকায় পৌঁছার পর  চালক গাড়ির নিয়ন্ত্রণ হারান। এরপর বিপরীতমুখী পিকআপ ভ্যানটিকে ধাক্কা দিয়ে মহাসড়কের পাশের একটি দোকানে ঢুকে পড়ে। এতে ঘটনাস্থলে ওই নারীসহ ভ্যানচালক নিহত হন। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে লাশ দুটি উদ্ধার করেন। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। বগুড়া ফায়ার সার্ভিসের সিনিয়র কর্মকতা রফিকুজ্জামান জানান, আসাদুজ্জামানের মরদেহ পিকআপ ভ্যানের ভেতরে আর রাহেলা বেগমের লাশ বালুবোঝাই ট্রাকের চাকার নিচে আটকে ছিল। বগুড়া সদর থানার উপপরিদর্শক নজরুল ইসলাম জানান, নিহত রাহেলা স্থানীয় একটি এনজিওতে রান্নার কাজ করতেন। তিনি কর্মস্থলে যাওয়ার পথে দুর্ঘটনার শিকার হন।

মন্তব্য করুন


 

Link copied