আর্কাইভ  শুক্রবার ● ২৬ এপ্রিল ২০২৪ ● ১৩ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ২৬ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: শিক্ষাপ্রতিষ্ঠান খোলা নিয়ে প্রজ্ঞাপন জারি       রংপুর বিভাগে আসছেন ভূমিমন্ত্রী       রংপুর জেলা মটর শ্রমিক ইউনিয়নের নব নির্বাচিত কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠিত       রংপুর বিভাগের বিভিন্ন জায়গায় বৃষ্টির জন্য ইস্তিস্কার নামাজ আদায়       যুদ্ধ নয়, আলোচনায় সমাধান সম্ভব : প্রধানমন্ত্রী      

 width=
 

পীরগঞ্জে অগ্নিকান্ডে ১০ লক্ষাধিক টাকার মালামাল ভস্মিভূত!

শনিবার, ১৯ মার্চ ২০১৬, রাত ০৮:১২

শুক্রবার রাত পৌনে ১১টার দিকে ওই অগ্নিকান্ডের ঘটনা ঘটে। ফায়ার সার্ভিস ও স্থানীয় লোকজনের চেষ্টায় আগুন নিয়ন্ত্রনে আসলেও শেষ রক্ষা হয়নি ভাইভাই ষ্টুডিও এবং ষ্টেশনারীর।

প্রত্যক্ষদর্শী ও ক্ষতিগ্রস্তের সুত্রে জানা গেছে, উপজেলার কাদিরাবাদ বাজারের মাহিরুল আলমের ‘ভাই ভাই ষ্টুডিও ও ষ্টেশনারী’ দোকান বন্ধ থাকাবস্থায় ঘটনার রাতে বিকট শব্দ হয়ে বিদ্যুতের শর্ট সার্কিট হয়ে অগ্নিকান্ডের সুত্রপাত হয়ে ৩ টি দোকানে আগুন ধরে। এ সময় স্থানীয় জনতা ও পীরগঞ্জ ফায়ার সার্ভিসের লোকজন চেষ্টা করে আগুন নিয়ন্ত্রনে আনলেও শেষ রক্ষা হয়নি দোকানীদের। প্রায় ১৫ মিনিটেই ‘ভাই ভাই ষ্টুডিও ও ষ্টেশনারী’ দোকানে রাখা বিকাশ একাউন্টের ক্যাশ ৭৪ হাজার নগদ টাকা, দুটি কম্পিউটার, ফটোকপি মেশিন, ১টি প্রিন্টার, কসমেটিকস’র মালামালসহ ৭ লক্ষাধিক টাকার মালামাল পুড়ে যায়। এ ঘটনায় অন্য দু’দোকানী সবুজের সুষ্টোর ও মিলন রায়ের ফাষ্ট ফুডের দোকানও আংশিক ক্ষতি পুড়ে গেছে।

মন্তব্য করুন


 

Link copied