Templates by BIGtheme NET
আজ- মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০ :: ১০ অগ্রহায়ণ ১৪২৭ :: সময়- ৯ : ৩৮ অপরাহ্ন
Home / রংপুর / কোকো স্মরণে রংপুরে শোক র‌্যালী

কোকো স্মরণে রংপুরে শোক র‌্যালী

Rangpur (Shok Sava KOKO) Photo by FARUK 28-01-15 স্টাফ রিপোর্টার : বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি’র প্রতিষ্ঠাতা, সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার কনিষ্ঠ পুত্র প্রয়াত আরাফাত রহমান কোকোর স্মরণে শোক র‌্যালী ও দোয়া মাহফিল করেছে রংপুর বিএনপি।

বুধবার দুপুরে গ্রান্ড হোটেল মোড় দলীয় কার্যালয়ে মরহুম কোকোর আতœার মাগফেরাত কামনা করে কোরআন খতম ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

পরে বর্তমান জেলা ও মহানগর বিএনপির বিদ্রোহী গ্রুপের নেতা শহিদুল ইসলাম মিজু, জেলা সাবেক সভাপতি মাহফুজ-উন-নবী ডন এর নেতৃত্বে একটি শোক র‌্যালী মহানগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

এর আগে প্রয়াত কোকোর আত্মার মাগফেরাত কামনা করে স্মরণ সভায় বক্তারা বলেন, ‘২০০৭ সালে সেনা সমর্থিত সরকারের সময় মিথ্যা মামলা ও কারাবন্দি অবস্থায় যে অমানবিক নির্যাতন করা হয়েছে। সেই নির্যাতনের রাহুগ্রাসই কোকোর অকাল মৃত্যুর জন্য দায়ী। এজন্য তাদেরকেও একদিন জবাবদিহিতা করতে হবে’।

রংপুর জেলা বিএনপির ব্যানারে আয়োজিত স্মরণ সভায় বক্তব্য রাখেন- কৃষকদলের সিনিয়র সহ-সভাপতি ফজলুর রহমান বাদল, বিএনপি নেতা কাওছার জামান বাবলা, কৃষকদলের সাধারণ সম্পাদক কাজী খয়রাত, রাশেদ-উন-নবী বিপ্লব, মহানগর জিয়া পরিষদের আহবায়ক এ্যাডভোকেট শফি কামাল, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক মতিয়ার রহমান বাবু, মহানগর ওলামা দলের সদস্য সচিব মাওলানা নুরুল হক শাহ্, জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক শ্রী উৎপল ভৌমিক, সহ-সভাপতি এসএম পান্না, সহ-সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম প্রমুখ।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful