আর্কাইভ  রবিবার ● ১৪ জুলাই ২০২৪ ● ৩০ আষাঢ় ১৪৩১
আর্কাইভ   রবিবার ● ১৪ জুলাই ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: গুলিবিদ্ধ ট্রাম্প, মারা গেছেন বন্দুকধারী       দিনাজপুরে বেলান নদীর রাবারড্যাম হতে পড়ে  দু'জন নিখোঁজ        সৈয়দপুর উপজেলা আঃলীগের সভাপতির মোবাইল নাম্বার ক্লোন : টাকা দাবি       সৈয়দপুরে মেরামতের জন্য আনা বগি লাইনচ্যুত       ডোমারে যুবকের মরদেহ উদ্ধার      

 width=
 

অজ্ঞান পার্টির খপ্পরে প্রাণ হারালেন ভ্যানচালক

বৃহস্পতিবার, ১১ জুলাই ২০২৪, দুপুর ০৩:২৮

স্টাফরিপোর্টার,নীলফামারী॥ অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে প্রাণ হারিয়েছেন আব্দুস সামাদ (৬০) নামের এক চার্জার ভ্যান চালক।  বুধবার(১০ জুলাই) ভোরে চিকিৎসাধীন অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। নিহত ভ্যান চালক নীলফামারীর জলঢাকা উপজেলার বিন্যাকুড়ি গ্রামের মৃত খটু মামুদের ছেলে। 
পুলিশ ও এলাকাবাসী জানায় ওই ভ্যান চালক জেলা সদর উপজেলার লক্ষ্মীচাপ ইউনিয়নের নিত্যানন্দী বর্ম্মতল গ্রামে বোন জামাই আব্দুস সোবাহানের বাড়িতে বসবাস করতেন। ঘটনার দিন গত সোমবার (৮ জুলাই) প্রতিদিনের ন্যায় সকালে ভ্যান নিয়ে বাড়ি থেকে বের হয়ে যায়। ওই দিন দুপুরে সদরের রামগঞ্জ বাজার থেকে স্বামী-স্ত্রী পরিচয়ে যাত্রী সেজে ডোমার যাওয়ার উদ্দেশ্যে অটোটি রিজার্ভ ভাড়া করে নেয়। যাত্রীবেশী অজ্ঞানপাটি তাকে পানের খাওয়ার কথা বলে সেটার সাথে চেতনানাশক পান করিয়ে কচুয়া গ্রামস্থ নীলফামারী-ডোমার মহাসড়কের পারঘাট ব্রীজের অবস্থিত শ্বশান ঘরে ফেলে রেখে চার্জার ভ্যানটি নিয়ে পালিয়ে যায়। এলাকাবাসী দেখতে পেয়ে ঘটনাটি ছবি সহ সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকে ঘটনাটি ছড়িয়ে দেয়। পাশাপাশি পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে অজ্ঞান অবস্থায় ভ্যান চালককে উদ্ধার করে নীলফমারী জেনারেল হাসপাতালে ভর্তি করে। তার অবস্থা গুরুত্ব হওয়ায় সেদিন সন্ধ্যায় তাকে রংপুর মেডিকেলে স্থনান্তরিত করা হয়। সেখানে চিকিৎসাধান অবস্থায় বুধবার ভোরে তার মৃত্যু ঘটে। 
নীলফামারী সদর থানার ওসি তানভীরুল ইসলাম জানান, এ ঘটনায় মামলা হয়েছে। নিহত আব্দুস সামাদ পান খাওয়ার নেশা ছিল, যা অসৎ ব্যবহার করেছে চক্রটি। অজ্ঞানপাটির চক্রকে ধরতে ও ছিনতাইকৃত চার্জান ভ্যানটি উদ্ধারে পুলিশ মাঠে কাজ করছে। 

মন্তব্য করুন


 

Link copied