আর্কাইভ  শনিবার ● ১৩ এপ্রিল ২০২৪ ● ৩০ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শনিবার ● ১৩ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পঞ্চগড়ে দুই মোটরসাইকেল সংঘর্ষ, নিহতের সংখ্যা বেড়ে চার       পঞ্চগড়ে দুই মোটরসাইকেলের মুখোঁমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪       পঞ্চগড়ে প্রেমিকের হাতে প্রেমিকা খুন!       নাথান বমের স্ত্রীকে বান্দরবান থেকে লালমনিরহাটে বদলি       দিনাজপুরে ৬ লাখ মুসল্লি’র সমাগমে দক্ষিণ এশিয়ার অন্যতম সর্ববৃহৎ ঈদ জামাত      

 width=
 

অর্থনৈতিক সূচক বাড়ছে অনিশ্চয়তা ও হতাশা নেই- দিনাজপুরে অর্থমন্ত্রী

বৃহস্পতিবার, ৭ মার্চ ২০২৪, বিকাল ০৭:২১

শাহ্‌ আলম শাহী, দিনাজপুর: যোগাযোগের ক্ষেত্রে একটা নতুন মাত্রা যোগ হয়েছে,গ্রাম এখন শহর হয়েছে, চিত্রপট পাল্টে গেছে,উল্লেখ করে অর্থমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী বলেছেন,অর্থনৈতিক সূচক বাড়ছে,অনিশ্চয়তা ও হতাশা বলতে এখন আর কিছু নেই। সত্যিকার আসল চিত্র তুলে ধরা এখন সবার দায়িত্ব।
আজ বৃহস্পতিবার ( ৭ মার্চ) বিকেলে দিনাজপুরের খানসামার পাকের হাটে নিজ নির্বাচনী এলাকায় বিপুল সংবর্ধনা অনুষ্ঠানে
 অর্থমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী এ কথা বলেন।
মন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী বলেন, বাংলাদেশ উন্নয়নের ধারায় এসে দাঁড়িয়েছে। এ পর্যন্ত স্বাধীন বাংলাদেশের ইতিহাসে বাংলাদেশ সর্বোচ্চ স্থানে এসে দাঁড়িয়েছে। আজ শেখ হাসিনার যে ডেলটা প্ল্যান ২১০০, সেটি ধরে বাংলাদেশ এগোচ্ছে। দেশের অব্যাহত উন্নতি মানুষের মধ্যে যে আশার সঞ্চার হয়েছে সেটি আপনি রাস্তায় ঘুরলেই দেখতে পাবেন। 
খানসামা উপজেলা আওয়ামীলীগের সভাপতি সাইফুল ইসলামের সভাপতিত্ব্ব সংবর্ধনা অনুষ্ঠানে খানসামা উপজেলা চেয়ারম্যান সফিউল আযম চৌধুরী লায়ন,জেলা আওয়ামীলীগ নেতা এডভোকেট সাইফুল ইসলাম সহ অন্যনরা বক্তব্য রাখেন।
 অর্থমন্ত্রী হিসেবে শপথ গ্রহনের পর আবুল হাসান মাহমুদ আলী প্রথমবার নিজ নির্বাচনী(খানসামা-চিরিরবন্দর)এলাকায় সরকারী সফরে এসে সকল শ্রেণিপেশার মানুষের ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন। 
বৃহস্পতিবার সকালে অর্থমন্ত্রী খানসামা পৌঁছালে উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, উপজেলা আওয়ামীলীগ, শিক্ষা প্রতিষ্ঠান,সামাজিক, সাংস্কৃতিক সংগঠন ও সাধারন জনগণ তাকে ফুল দিয়ে বরণ করে নেন।
নিজ নির্বাচনী এলাকায় অর্থমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী প্রথম আগমনে শতাধিক তোরণ গেট তৈরি করা হয়।

মন্তব্য করুন


 

Link copied