আর্কাইভ  শনিবার ● ২০ এপ্রিল ২০২৪ ● ৭ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শনিবার ● ২০ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: কিশোরী গৃহকর্মীকে খুন্তির ছ্যাকা; রংপুর মেডিকেলে মৃত্যু যন্ত্রণায় পাঞ্জা লড়ছে নাজিরা       সারাদেশে তিন দিনের হিট অ্যালার্ট জারি       হিট অ্যালার্টে ৭ দিন স্কুল বন্ধের দাবি       শিল্পী সমিতির নতুন সভাপতি মিশা, সম্পাদক ডিপজল       নীলফামারীতে গোপন বৈঠক থেকে জামায়াতের ৩ নেতা গ্রেপ্তার      

 width=
 

ইউএনওর জিপের ধাক্কায় সাংবাদিক নিহত

সোমবার, ৯ মে ২০২২, বিকাল ০৫:২৮

নাটোর: নাটোরের সিংড়ায় উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) জিপের ধাক্কায় মোটরসাইকেল আরোহী সোহেল আহমেদ জীবন নামে এক সংবাদিক নিহত হয়েছেন।

সোমবার (০৯ মে) সকাল ১০টার দিকে সিংড়া উপজেলার নিঙ্গুইন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত সোহেল আহমেদ জীবন বগুড়া থেকে প্রকাশিত দৈনিক দুরন্ত পত্রিকার সিংড়া প্রতিনিধি। তার বাড়ি একই এলাকায়।

স্থানীয় সাংবাদিকরা জানান, সকাল ১০টার দিকে সিংড়া শহর থেকে মোটরসাইকেলে বন্দর এলাকায় যাচ্ছিলেন সোহেল। এ সময় সিংড়া উপজেলার নিঙ্গুইন এলাকায় পার্শ্ববর্তী নলডাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তার সরকারি জিপ তাকে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হন সাংবাদিক জীবন। তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিলে সেখানে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

তারা আরও জানান, নলডাঙ্গার ইউএনওর স্ত্রী মানসী দত্ত মৌমিতা সিংড়া গোলই আফরোজ সরকারি কলেজের প্রভাষক।স্বামীর সরকারি জিপ ব্যবহার করে তিনি তার কর্মস্থলে যাতায়াত করেন। তবে ইউএনও সুখময় সরকার বলেন, সরকারি গাড়িতে তার স্ত্রী কলেজে যাননি। তেল নিয়ে ওই গাড়ি সিংড়ায় গিয়েছিল বলে দাবি তার।

ঝলমলিয়া হাইওয়ে থানার ওসি রেজওয়ানুল ইসলাম জানান, এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

মন্তব্য করুন


 

Link copied