আর্কাইভ  বৃহস্পতিবার ● ৮ ডিসেম্বর ২০২২ ● ২৪ অগ্রহায়ণ ১৪২৯
আর্কাইভ   বৃহস্পতিবার ● ৮ ডিসেম্বর ২০২২
 width=

 

রংপুর সিটি নির্বাচন :  আপিলে মনোনয়ন ফিরে পেলেন ২২ প্রার্থী

রংপুর সিটি নির্বাচন : আপিলে মনোনয়ন ফিরে পেলেন ২২ প্রার্থী

রংপুর সিটি নির্বাচন: ইসির সঙ্গে পরামর্শ ছাড়া বদলি নয়

রংপুর সিটি নির্বাচন: ইসির সঙ্গে পরামর্শ ছাড়া বদলি নয়

সংরক্ষিত কাউন্সিলর পদে আরজানা সালেকের মনোনয়ন বৈধ ঘোষণা

সংরক্ষিত কাউন্সিলর পদে আরজানা সালেকের মনোনয়ন বৈধ ঘোষণা

রংপুর সিটি নির্বাচন: দলীয় কোন্দলে পরাজয়ের আশঙ্কা আ.লীগ প্রার্থীর

রংপুর সিটি নির্বাচন: দলীয় কোন্দলে পরাজয়ের আশঙ্কা আ.লীগ প্রার্থীর

 width=
শিরোনাম: রোমাঞ্চের ম্যাচে সিরিজ জিতল বাংলাদেশ       রংপুর সিটি নির্বাচন : আপিলে মনোনয়ন ফিরে পেলেন ২২ প্রার্থী       রংপুর সিটি নির্বাচন: ইসির সঙ্গে পরামর্শ ছাড়া বদলি নয়       দিনাজপুরে বিআরটিসি বাসের সঙ্গে সংঘর্ষে নারীসহ মোটরসাইকেলের দুই আরোহী নিহত       শীতজনিত রোগে ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি ৪৯২ শিশু      
 width=

ঈদে স্বামীর সাথে মোটরসাইকেলে ঘুরতে গিয়ে গৃহবধূর মৃত্যু

শুক্রবার, ৬ মে ২০২২, বিকাল ০৫:০৪

ডিজার হোসেন বাদশা, পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় ঈদের আনন্দে স্বামীর সাথে ঘুরতে গিয়ে সড়ক দুর্ঘটনায় আহত হয়ে শারমিন আক্তার (২২) নামে এক গৃহবধুর মৃত্যু হয়েছে। এতে করে নিহতের পরিবারের নেমে এসেছে শোকের মাতম।

শুক্রবার (৬ মে) সকালে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত গৃহবধূ শারমিন পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলার শালবাহান ইউনিয়নের গোবড়াগঞ্জ গ্রামের দেলোয়ার হোসেনের স্ত্রী।

পারিবারিক ও স্থানীয় সূত্রে জানা যায়, গত মঙ্গলবার (৩ মে) ঈদের দিন বাড়ি থেকে স্বামী দেলোয়ারের সাথে মোটরসাইকেল যোগে ঘুরতে বের হয় সে। একসময় পঞ্চগড়ের উদ্দেশ্যে যাওয়ার পথেই তেঁতুলিয়া-পঞ্চগড় জাতীয় মহাসড়কের মাগুরমারি চৌরাস্তা এলাকায় চলন্ত মোটর সাইকেলের পেছনের চাকায় বোরকা ঢুকে যায়। এতে গাড়ি থেকে পড়ে গিয়ে আহত হয় শারমিন। স্থানীয়দের সহযোগিতায় দ্রুত তাকে উদ্ধার করে তেঁতুলিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে অবস্থার অবনতি হওয়ায় তাকে রংপুর মেডিকেলে প্রেরণ করা হয়। অতঃপর রংপুরে চিকিৎসার তিন দিনের মাথায় শুক্রবার সকালে রংপুর মেডিকেলে শেষনিঃশ্বাস ত্যাগ করেন শারমিন নামে ওই গৃহবধূ।

শালবাহান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আশরাফুল ইসলাম মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, গৃহবধূর মরদেহ দুপুরে মেডিকেল থেকে বাড়িতে নিয়ে আসা হয়েছে।

মন্তব্য করুন


Link copied