আর্কাইভ  মঙ্গলবার ● ৫ জুলাই ২০২২ ● ২১ আষাঢ় ১৪২৯
আর্কাইভ   মঙ্গলবার ● ৫ জুলাই ২০২২
PMBA
PMBA

ঈশ্বরদীতে ২ রাশিয়ান নাগরিকের মরদেহ উদ্ধার

শনিবার, ৫ ফেব্রুয়ারি ২০২২, বিকাল ০৬:০৫

পাবনা: পাবনার ঈশ্বরদীতে নির্মাণাধীন রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রে কর্মরত দুই রাশিয়ান নাগরিকের মরদেহ উদ্ধার করা হয়েছে। শনিবার (০৫ ফেব্রুয়ারি) সকালে পুলিশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে তাদের মরদেহ উদ্ধার করে।

এর আগে শুক্রবার (০৪ ফেব্রুয়ারি) রাত ২টা থেকে ৩টার মধ্যে গ্রিনসিটি আবাসিক প্রকল্পের বহুতল ভবনের ভেতরে এ ঘটনা ঘটে। 

পুলিশ জানায়, শুক্রবার রাত আনুমানিক ৩টার দিকে রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রের ট্রেস্ট রোসেম নামে রাশিয়ান সাব-ঠিকাদারি প্রতিষ্ঠানের মেকানিক্যাল ইঞ্জিনিয়ার চুকিন পাভেল (৪৮) অসুস্থ হয়ে পড়েন। তাকে দ্রুত গ্রিনসিটি প্রকল্প থেকে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এদিকে রাত ২টার দিকে রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্র প্রকল্পের এসএমইউ-১ নামে আরেকটি সাব-ঠিকাদারি প্রতিষ্ঠানের ইন্সটলার তলমাসেফ ভাইয়াসেলভের (৫৯) ১৪ তলা থেকে সিঁড়ি বেয়ে নামার সময় নিচে পড়ে যান। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। পরে কোম্পানির নিজস্ব ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

ঈশ্বরদী থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মেহেদী মাছুম বলেন, দুজনের মধ্যে একজন মদ্যপ অবস্থায় এবং অন্যজন হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান বলেন, ময়নাতদন্ত শেষে মরদেহ দূতাবাসের মাধ্যমে নিজ দেশে পাঠানোর ব্যবস্থা করা হয়েছে।

এর আগে গত ২ ফেব্রুয়ারি শাকিরভ আলেক্সেইয়ের ঘুমের মাঝে এবং ২৮ জানুয়ারি ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় বারচেনকো আলেক্সেইয়ের মৃত্যু হয়। তারা দুজনই এই প্রকল্পের কর্মী ছিলেন।

মন্তব্য করুন


Link copied