আর্কাইভ  শনিবার ● ১৩ এপ্রিল ২০২৪ ● ৩০ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শনিবার ● ১৩ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পঞ্চগড়ে দুই মোটরসাইকেল সংঘর্ষ, নিহতের সংখ্যা বেড়ে চার       পঞ্চগড়ে দুই মোটরসাইকেলের মুখোঁমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪       পঞ্চগড়ে প্রেমিকের হাতে প্রেমিকা খুন!       নাথান বমের স্ত্রীকে বান্দরবান থেকে লালমনিরহাটে বদলি       দিনাজপুরে ৬ লাখ মুসল্লি’র সমাগমে দক্ষিণ এশিয়ার অন্যতম সর্ববৃহৎ ঈদ জামাত      

 width=
 

উচ্চগতির ব্রডব্যান্ড ইন্টারনেট ‘জীবন’ এখন রংপুর বিভাগে

বুধবার, ২০ মার্চ ২০২৪, দুপুর ১০:৪১

পিআইডি, রংপুর: রংপুর বিভাগের ৮ জেলায় উচ্চগতির ব্রডব্যান্ড ইন্টারনেট ‘জীবন’-এর কার্যক্রম শুরু হয়েছে। এই কার্যক্রমের আওতায় রংপুর জেলায় ৪ হাজার, নীলফামারী জেলায় ৩ হাজার ৬০০, কুড়িগ্রাম জেলায় ৩ হাজার, গাইবান্ধা জেলায় ২ হাজার ৩০০, লালমনিরহাট জেলায় ২ হাজার ৩০০, ঠাকুরগাঁও জেলায় ৩ হাজার ৬০০, দিনাজপুর জেলায় ৩ হাজার এবং পঞ্চগড় জেলায় ২ হাজার ৩০০টি ইন্টারনেট সংযোগ প্রদান করা হবে। পর্যায়ক্রমে দেশের সকল জেলা ও উপজেলায় এই ইন্টারনেট সেবা চালু হবে। ইন্টারনেট সেবাকে আরও উন্নত করতে এই উদ্যোগ নেওয়া হয়েছে।

সংশ্লিষ্টরা মনে করেন, ভবিষ্যতে বিটিসিএলকে টিকে রাখা, সামনে এগিয়ে নিয়ে যাওয়া এবং লাভজনক কোম্পানিতে পরিণত করতে ‘জীবন’ গুরুত্বপূর্ণ অবদান রাখবে।

উল্লেখ্য, রবিবার (১৭ই মার্চ) রংপুর টেলিফোন ভবনে ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহ্‌মেদ পলক বিটিসিএলের উচ্চগতির ব্রডব্যান্ড ইন্টারনেট ‘জীবন’-এর কার্যক্রম উদ্বোধন করেন।

 

মন্তব্য করুন


 

Link copied