আর্কাইভ  রবিবার ● ২৫ সেপ্টেম্বর ২০২২ ● ১০ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   রবিবার ● ২৫ সেপ্টেম্বর ২০২২
 
 
শিরোনাম: মরিয়ম মান্নানের মা জীবিত উদ্ধার; ছিলেন স্বেচ্ছায় আত্মগোপনে       ডেপুটি স্পিকারের সংবর্ধনা অনুষ্ঠানে আ.লীগের দুই গ্রুপে সংঘর্ষ       এনআইডিতে লাগবে ১০ আঙুলের ছাপ       গাইবান্ধা জেলা আওয়ামী লীগের সভাপতি সিদ্দিক, সম্পাদক মোজাম্মেল       ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে নিহত ২      

উত্তরের পথ ফাঁকা, স্বাভাবিকের চেয়েও কম সময়ে গন্তব্যে

সোমবার, ২ মে ২০২২, দুপুর ০১:১৮

ডেস্ক: ঈদযাত্রা কেন্দ্র করে কয়েকদিন ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে যানবাহনের ব্যাপক চাপ ছিল। তবে ঈদের আগের দিন আজ সোমবার মহাসড়ক অনেকটা ফাঁকা দেখা গেছে। এদিন সড়কে যানবাহন চলাচল কম নড়রে পড়ছে।

প্রতিবছরই ঈদের কয়েকদিন আগে থেকে উত্তরের এই পথে তীব্র যানজট থাকে। ভিন্ন চিত্র ছিল না এবারও; তবে এবার যানজটের মাত্রা কিছুটা কম ছিল অন্যবারের তুলনায়।

সোমবার সকালে মহাসড়কের পাকুল্যা, নাটিয়াপাড়া, বাওয়খোলা, আশিকপুর বাইপাস, রাবনা বাইপাস, বিক্রমহাটি, রসুলপুর, কালিহাতী উপজেলার পৌলি, এলেঙ্গা, আনালিয়াবাড়ী, জোকারচরসহ বঙ্গবন্ধু সেতুর সংযোগ সড়কের গোলচত্বর এলাকা পর্যন্ত ঘুরে রাস্তা অনেকটাই ফাঁকা দেখা গেছে। ফলে গন্তব্যে যেতে স্বাভাবিক সময়ের চেয়েও কম সময় লাগছে, যারা শেষ মুহূর্তে বাড়ি ফিরছেন তাদের।

এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ আতোয়ার রহমান বলেন, গতকাল রোববার দুপুর থেকে মহাসড়কে ঘরমুখো মানুষ ও যানবাহনের চাপ কমেছে। আজ মহাসড়ক অনেকটাই ফাঁকা। স্বাভাবিক সময়ের চেয়েও কম যানবাহন চলাচল করছে।

মন্তব্য করুন


Link copied