আর্কাইভ  রবিবার ● ১৪ এপ্রিল ২০২৪ ● ১ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   রবিবার ● ১৪ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পঞ্চগড়ে দুই মোটরসাইকেল সংঘর্ষ, নিহতের সংখ্যা বেড়ে চার       পঞ্চগড়ে দুই মোটরসাইকেলের মুখোঁমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪       পঞ্চগড়ে প্রেমিকের হাতে প্রেমিকা খুন!       নাথান বমের স্ত্রীকে বান্দরবান থেকে লালমনিরহাটে বদলি       দিনাজপুরে ৬ লাখ মুসল্লি’র সমাগমে দক্ষিণ এশিয়ার অন্যতম সর্ববৃহৎ ঈদ জামাত      

 width=
 

এই যুদ্ধে আমরাই জয়ী হবো: রওশন এরশাদ

বৃহস্পতিবার, ৬ অক্টোবর ২০২২, দুপুর ০২:৪০

ডেস্ক: জাতীয় পার্টির নেতা ও জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা বেগম রওশন এরশাদ এক ভিডিও বার্তায় দলটির নেতাকর্মীদের উদ্দেশে বলেছেন, ধৈর্য ধরুন। এই যুদ্ধে আমরাই জয়ী হবো। আমাদের ইতিবাচক এবং প্রতিশ্রুতিবদ্ধ থাকতে হবে। বিশ্বাস করুন, সবকিছু সম্ভব এবং আমরা ক্ষমতায় যাবো। সৎ ও দেশপ্রেমিক নেতৃত্ব দ্বারা নতুন প্রজন্মের কাছে একটি শক্তিশালী দল হিসেবে থাকবে জাতীয় পার্টি। আমরা এই যুদ্ধে জিতবো এবং চ্যালেঞ্জ কাটিয়ে উঠবো। জাতীয় পার্টি আরও শক্তিশালী হবে।

বৃহস্পতিবার (৬ অক্টোবর) জাতীয় পার্টির আসন্ন দশম জাতীয় সম্মেলন উপলক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে প্রচারিত এক ভিডিও বার্তায় রওশন এরশাদ এসব কথা বলেন। বিজয়নগরের একটি হোটেলে আয়োজিত সংবাদ সম্মেলনে মূল বক্তব্য রাখেন গোলাম মসিহ।

ভিডিওতে তিনি বলেন, ‘আমরা পরিবর্তন, ষড়যন্ত্র ও চ্যালেঞ্জ অনুভব করেছি। আমরা এখনও দাঁড়িয়ে আছি। একটি সুন্দর গাছের শিকড়ের মতো। দুর্দিনে নিবেদিতপ্রাণ ও পরীক্ষিত কর্মীরাই আমাদের শক্তি। দুর্নীতিসহ সব ধরনের শোষণমুক্ত নতুন বাংলাদেশের আদর্শে বিশ্বাসী আমরা।’

সংবাদ সম্মেলনে দেলোয়ার হোসেন, কাজী মামুনুর রশিদ, এস এম আলম, গোলাম মসিহ, ইকবাল হোসেন রাজু ও নুরুল ইসলাম নুরুসহ দলটির অনেকে উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন


 

Link copied