আর্কাইভ  শুক্রবার ● ৩ ফেব্রুয়ারি ২০২৩ ● ২১ মাঘ ১৪২৯
আর্কাইভ   শুক্রবার ● ৩ ফেব্রুয়ারি ২০২৩
 width=
 width=
শিরোনাম: স্থানীয় বখাটেদের সঙ্গে বেরোবি শিক্ষার্থীদের সংঘর্ষ: আহত ৪       ঘোড়ার গাড়িতে রাজকীয় বিদায়       এলপি গ্যাসের দাম ২৬৬ টাকা বাড়ল       প্রধানমন্ত্রী আমার উপর অত্যন্ত খুশী- রংপুর সিটি মেয়র       ঠাকুরগাঁওয়ে উপ-নির্বাচনে জামানত হারালেন ১৪ দলের প্রার্থীসহ চারজন      
 width=

এক টেবিলে মৌসুমী-ওমর সানী

শুক্রবার, ১৭ জুন ২০২২, দুপুর ১১:১২

ডেস্ক: অভিনেতা ওমর সানী বৃ্হস্পতিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে তার ভেরিফায়েড ফেসবুকে একটি ছবি পোস্ট করেন। ওই ছবিতে এক টেবিলে মুখোমুখি বসে খাবার খেতে দেখা যায় মৌসুমী-সানীকে। এর আগে একই বাড়িতে থেকেও গত চারমাস ধরে তাদের মধ্যে কথাবার্তা বন্ধ ছিলো বলে জানিয়েছিলেন সানি।

ফেসবুকে এক টেবিলে খাওয়ার একটি ছবি দিয়ে ওমর সানী ক্যাপশনে লেখেন, 'সবাই ভালো থাকবেন, দোয়া করবেন আমাদের জন্য।'

গত ১০ জুন অভিনেতা ডিপজলের ছেলের বিয়ের অনুষ্ঠানে চিত্রনায়ক জায়েদ খানের বিরুদ্ধে পিস্তল ঠেকিয়ে গুলি করার হুমকির অভিযোগ তোলেন ওমর সানী। এ নিয়ে শিল্পী সমিতিতে অভিযোগও করেন তিনি। ওই অভিযোগে জায়েদ খানের বিরুদ্ধে তাকে গুলি করার হুমকি দেওয়ার পাশাপাশি স্ত্রী মৌসুমীকে নানাভাবে হয়রানির বিষয়ও তুলে ধরেন সানী।

গত ১৩ জুন ওমর সানীর অভিযোগের বিপক্ষে গিয়ে মৌসুমী সংবাদমাধ্যমে অডিও বার্তা দেন। সেখানে ওমর সানীর সব অভিযোগ অস্বীকার করে জায়েদ খানের পক্ষে কথা বলেন মৌসুমী।

পরে এই দম্পতির ছেলে ফারদিন গণমাধ্যমকে জানান, তার বাবার অভিযোগ সত্য। জায়েদ খান তার মাকে হয়রানি করেন। শুধু তাই নয়, তাদের ব্যবসাতেও ঝামেলা পাকিয়েছেন জায়েদ খান।

তবে অভিযোগের বিষয় পুরোটা অস্বীকার করে জায়েদ বলেন, এটা মিথ্যা খবর।

মন্তব্য করুন


Link copied