আর্কাইভ  সোমবার ● ৩ অক্টোবর ২০২২ ● ১৮ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   সোমবার ● ৩ অক্টোবর ২০২২
 
 
শিরোনাম: ১৪ জেলায় ঝড়ের পূর্বাভাস       ডিমলায় আপডেট ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টারকে জরিমানা ও সিলগালা       রংপুরে ধর্ষক গ্রেফতার       পাঁচ দিনের ছুটির কবলে প্রশাসন       এলপিজি গ্যাসের দাম কমল      

এবার মুজিববর্ষের পরিবর্তে ‘মুবিজবর্ষ’!

শনিবার, ১৮ ডিসেম্বর ২০২১, রাত ১২:৪৩

ডেস্ক: ভোলার লালমোহনে মহান বিজয় দিবসের সম্মাননা স্মারকে মুজিববর্ষের পরিবর্তে ‘মুবিজবর্ষ’ লেখা হয়েছে। স্মারকগুলো বিজয় দিবস উপলক্ষে শিক্ষার্থী ও মুক্তিযোদ্ধাদের মাঝে বিতরণ করা হয়।

এদিকে শুক্রবার সকালে বিষয়টি ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগমাধ্যমে। তবে সম্মাননা স্মারকে এমন ভুলটি করেছে যেখান থেকে ওই স্মারকগুলো প্রিন্ট করা হয়েছে তারা।

লালমোহন উপজেলা নির্বাহী কর্মকর্তা পল্লব কুমার হাজরা এবং ওই প্রেস মালিকের হোয়াটসঅ্যাপের কথোপকথনের একটি অংশ পাওয়া গেছে।

সেখানে দেখা যায়, উপজেলা নির্বাহী কর্মকর্তা সর্বশেষ যে লেখা ও ডিজাইনটি দিয়েছেন তা প্রিন্ট করা ওই সম্মাননা স্মারকে ভুলক্রমে ওই প্রেস ‘মুবিজবর্ষ’ লেখায় স্মারকগুলো প্রিন্ট করে।

এ ব্যাপারে লালমোহন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পল্লব কুমার হাজরা বলেন, বরিশালের একটি প্রেসে বিজয় দিবস উপলক্ষে সম্মাননা স্মারকগুলো ছাড়াও আরও অনেক কিছু প্রিন্ট করা হয়েছে। তবে সম্মাননা স্মারকের প্লেটেই কেবল ভুল হয়েছে। স্মারকগুলো বরিশাল থেকে সরাসরি অনুষ্ঠানের মাঠে নেওয়া হয়। এরপর কয়েকটি স্মারক বিতরণ করা হলে ওই ভুলটি চোখে পড়ে উপজেলা প্রশাসনের। পরে ওইসব স্মারক মাঠ থেকে সরিয়ে নেওয়া হয়। এসব স্মারক ওই প্রেস কর্তৃপক্ষ ফেরত নেবেন বলে জানিয়েছেন তিনি।

এ ঘটনায় ওই প্রেস কর্তৃপক্ষের কাছে লিখিতভাবে ব্যাখ্যা চাওয়া হয়েছে বলেও জানান ইউএনও।

মন্তব্য করুন


Link copied