আর্কাইভ  শুক্রবার ● ৩০ সেপ্টেম্বর ২০২২ ● ১৫ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   শুক্রবার ● ৩০ সেপ্টেম্বর ২০২২
 
 
শিরোনাম: রুপালি পর্দা- প্রেম, বিয়ে, সন্তান কেন এত অসম্মান?       ঠোঁটের কালচে দাগ দূর হোক, ফিরিয়ে আনুন গোলাপি ভাব       বাংলাবান্ধা স্থলবন্দরে ১০ দিন সকল প্রকার আমদানি রফতানি বন্ধ       বিদেশিদের কাছে বিএনপির অপশাসনের চিত্র তুলে ধরুন: প্রধানমন্ত্রী       পূজাকে বিয়ের প্রস্তাব পাঠিয়েছেন শাকিব      

এয়ার অ্যাম্বুলেন্সে ব্যাংকক গেলেন রওশন

শুক্রবার, ৫ নভেম্বর ২০২১, বিকাল ০৬:২৭

ডেস্ক: উন্নত চিকিৎসার জন্য এয়ার অ্যাম্বুলেন্সযোগে থাইল্যান্ডের রাজধানী ব্যাংকক গেছেন জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা ও জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক রওশন এরশাদ।

সাবেক এই ফার্স্ট লেডিকে নিয়ে শুক্রবার (৫ নভেম্বর) বিকেল ৫টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর হতে থাইল্যান্ডের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করে এয়ার অ্যাম্বুলেন্সটি (এইচএস-ইএমজি)।

তিনি ব্যাংককের বামরুনগ্রাদ হাসপাতালে চিকিৎসা নেবেন।

ছেলে রাহুগির আল মাহি এরশাদ এমপি গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

এ সময় তিনি মায়ের দ্রুত আরোগ্য ও সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া কামনা করেন।

এর আগে, এক সংবাদ বিজ্ঞপ্তিতে রাহুগির আল মাহি এরশাদ জানিয়েছিলেন, উন্নত চিকিৎসার জন্য রওশান এরশাদকে শুক্রবার বিকেলই এয়ার অ্যাম্বুলেন্সযোগে ব্যাংকক নেওয়া হবে।

অপরদিকে ২৮ অক্টোবর বেগম রওশন এরশাদের রোগমুক্তির জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়ে জাতীয় পার্টি চেয়ারম্যান জি এম কাদের বলেন, দীর্ঘদিন ধরে বেগম রওশন এরশাদ সিএমএইচে চিকিৎসাধীন আছেন। তার ব্লাড প্রেসার ও হার্টবিট ভালো আছে, কিন্তু নিস্তেজ অবস্থায় আছেন তিনি।

চিকিৎসকরা ইতিবাচক মতামত দিলে তাকে বিদেশে নেওয়া হবে। চিকিৎসকরা বলেছেন, বেগম রওশন এরশাদ মূলত বাধ্যর্ক্যজনিত রোগে ভুগছেন।

মন্তব্য করুন


Link copied