আর্কাইভ  বৃহস্পতিবার ● ২ ফেব্রুয়ারি ২০২৩ ● ২০ মাঘ ১৪২৯
আর্কাইভ   বৃহস্পতিবার ● ২ ফেব্রুয়ারি ২০২৩
 width=
 width=
ব্রেকিং নিউজ
শিরোনাম: স্বামীর মোটরসাইকেল থেকে পড়ে স্ত্রী নিহত       ঠাকুরগাঁওয়ে উপ-নির্বাচনে এমপি হলেন লাঙ্গলের হাফিজ       ৯৫১ ভোটে হেরে গেলেন হিরো আলম       বেরোবিতে গত কয়েক বছরে গবেষণা বেড়েছে পাঁচ গুণ       হাতিবান্ধা উপজেলা ভাইস চেয়ারম্যানের মাদকগ্রহনের ঘটনায় তদন্ত শুরু      
 width=

কিশোরীগঞ্জে কার্টুনে মোড়ানো রক্তমাখা নবজাতকের লাশ উদ্ধার

মঙ্গলবার, ২৭ ডিসেম্বর ২০২২, বিকাল ০৬:৪৭

স্টাফরিপোর্টার,নীলফামারী॥ কার্টুনে মোড়ানো অবস্থায় এক নবজাতকের লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার(২৬ ডিসেম্বর) রাতে নীলফামারীর কিশোরীগঞ্জ উপজেলার গাড়াগ্রাম ইউনিয়নের জুম্মাপাড় গ্রামের একটি গম ক্ষেতের একটি খাকি রংয়ের কার্টুনের ভিতর রক্তমাথা অবস্থায় নবজাতকটির লাশ পাওয়া যায়। মঙ্গলবার(২৭ ডিসেম্বর) জেলার মর্গে নবজাতকের লাশের ময়না তদন্ত করা হয়। 
এলাকাবাসী জানায় রংপুর  হাইওয়ে পাকা রাস্তার ধারে এলাকার কৃষক মিজানুর রহমানের গম ক্ষেতে একটি খাকি রংয়ের কার্টুন দেখতে পেয়ে এলাকায় বোমা আতংঙ্ক ছড়িয়ে পড়ে। খবর ছড়িয়ে পড়লে শতশত মানুষজ ভীড় করতে থাকে। পরে পুলিশকে খবর দেয়া হয়। 
কিশোরীগঞ্জ থানার ওসি রাজীব কুমার রায় জানান আমরা ঘটনাস্থলে পৌছে পরীক্ষা নিরিক্ষার পর কার্টুনটি উদ্ধার করি। সেটি খুলে দেখতে পাই রক্তমাখা গজ কাপড় দ্বারা মোড়ানো একটি অজ্ঞাতনামা অজাত মৃত শিশু। যার বয়স অনুমান একদিন। ধারনা করা হচ্ছে কে বা কারা অন্য এলাকা থেকে গাড়ীতে এসে এটি ফেলে দিয়ে পালিয়ে যায়। এ ঘটনায়  ৩১৭/ ৩১৮/ ৩৪ পেনাল কোডে থানায় একটি মামলা দায়ের করা হয়। মঙ্গলবার জেলার মর্গে নবজাতের ময়না তদন্ত শেষে দাফন করা হয়েছে। এ বিষয়ে তদন্ত করা হচ্ছে। 

মন্তব্য করুন


Link copied